Friday, April 19, 2024
বাড়িরাজ্যচলো সুশাসনকে মজবুত বানাই, ২৩ -এর স্লোগান তুললেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ...

চলো সুশাসনকে মজবুত বানাই, ২৩ -এর স্লোগান তুললেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ ফেব্রুয়ারি :  কংগ্রেস সেতারের ছেড়া তার। আর সিপিআইএম – বাঁশির ছিদ্র। বুধবার ৪ বড়জলা বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত বিজয় সংকল্প সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এই কটাক্ষ করেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। এই সমাবেশে প্রধান বক্তা প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং বলেন, বিজেপি দল একটি শৃঙ্খলা পরায়ণ দল। তাই এই দলে সময় সময় মুখ্যমন্ত্রী বদল হয়। এটা সিপিএম নয়।

একবার মুখ্যমন্ত্রী হলে আর তিনি আজীবনের জন্য বসে থাকবেন। কংগ্রেসকে সেতারের ছেড়া তারের সাথে তুলনা করার পাশাপাশি সিপিআইএম -কে বাঁশির অনেক গুলো ছিদ্রের সাথে তুলনা করেন। সভায় বক্তব্য রাখতে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। তিনি আরো বলেন, ত্রিপুরায় আগে ভয়ের পরিস্থিতি ছিল। কিন্তু বর্তমান সরকার কোন ধরনের সন্ত্রাসবাদের প্রশ্রয় দেবে না। কেউ যদি সন্ত্রাসবাদের পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তার স্থান হবে ঘর নয় কারাগার। কোন রাজ্যে উন্নয়নের জন্য প্রথম প্রয়োজন আইনশৃঙ্খলা রক্ষা করা। বর্তমান বিজেপি এবং আইপিএফটি জোট সরকারের পাঁচ বছরে ত্রিপুরায় আইন-শৃঙ্খলা উন্নত হয়েছে বলে জানান তিনি।

২০১৮ সালে ত্রিপুরার মূল স্লোগান ছিল চলো পাল্টাই। রাজ্যের মানুষ কমিউনিস্টদের পাল্টে দিয়েছে। তারপর গত পাঁচ বছরে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বা মানিক সাহা যেই ত্রিপুরা চালিয়েছে সুশাসন নিয়ে এসেছে। ২৩ নির্বাচনে স্লোগান তোলা হচ্ছে চলো সুশাসনকে মজবুত বানাই। এবং গুড গভর্নেন্স কিভাবে করা যায় সেই সংকল্পবদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে বলে জানান রাজনাথ সিং। আয়োজিত সভায় এদিন এছাড়া উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, ৪ বড়জলা বিধানসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ দিলিপ দাস ও ৩ বামুটিয়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণধন দাস সহ অন্যান্য নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য