Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যপাচারের সময় চুড়াইবাড়ি থানার সামনে আটক ৫১৯ কেজি গাঁজা

পাচারের সময় চুড়াইবাড়ি থানার সামনে আটক ৫১৯ কেজি গাঁজা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ ফেব্রুয়ারি : নির্বাচনের প্রাক্কালে বন্ধ নেই নেশা সামগ্রী পাচার। চুরাইবাড়ি থানার সামনে থাকা নাকা পয়েন্টে পুলিশ এবং আইটিবিপি জওয়ানরা একটি গাড়িতে যৌথভাবে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণ গাঁজা উদ্ধার করতে সক্ষম হয় । ঘটনার জানা যায় চুড়াইবাড়ি থানার পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে এক লরি দিয়ে গাঁজা নিয়ে ত্রিপুরা থেকে অসমের উদ্দেশ্যে পাড়ি দিয়েছে এক লরি চালক।

 সেই মোতাবেক চুড়াইবাড়ি থানার পুলিশ থানার সামনে নাকা পয়েন্টে  যানবাহন তল্লাশিতে বসে। দুপুর সাড়ে বারোটা নাগাদ RJ 19 GF 7019 নম্বরের ১৪ চাকার লরিটি নাকা পয়েন্টের সামনে আসতেই পুলিশ ও  আইটিবিপি জওয়ানরা লরিটিকে আটক করে তল্লাশি চালায়। গাড়ি থেকে উদ্ধার হয় মোট ৫১৯ কেজি গাঁজা। পরে গাড়ি চালক ও সহ চালককে আটক করা হয়। ধৃত চালকের নাম সুরিয়া জমাতিয়া। বাড়ি খোয়াই কল্যাণপুর ওয়াতিলংপাড়া এলাকায়। চালকের সাথে থাকা সহচালকের নাম রঞ্জু দেববর্মাকেও আটক করা হয়েছে। সহ চালকের বাড়ি জিরানিয়া জয়নগর এলাকায়।

চুড়াইবাড়ি থানার পুলিশ জানায় ধৃতদের বিরুদ্ধে এন ডি পি এস ধারা অনুযায়ী মামলা গ্রহণ করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গাঁজাগুলি উদয়পুর থেকে করিমগঞ্জের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার জন্য রওনা হয়েছিল। বুধবার তাদের ধর্মনগর জেলা আদালতে প্রেরণ করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য