Friday, March 29, 2024
বাড়িরাজ্যমোহনপুরে চলছে ব্যক্তি সন্ত্রাস : সুদীপ

মোহনপুরে চলছে ব্যক্তি সন্ত্রাস : সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ ফেব্রুয়ারি : জঙ্গল রাজের উদাহরণ হলো মোহনপুর। তাই মোহনপুর বাসীকে পরিবর্তনের যাত্রায় সামিল হতে আহবান জানিয়ে আইনমন্ত্রীর বিধানসভা কেন্দ্রে সোমবার শক্তির জাহির করলেন বিধায়ক সুদীপ রায় বর্মণ। সি পি আই এম এবং কংগ্রেস জোট হয়ে এদিন মোহনপুর বি এস এফ ক্যাম্পের সামনে থেকে যৌথভাবে মিছিল সংগঠিত করা হয়।

 মিছিল থেকে মোহনপুর বাসীর উদ্দেশ্যে বিধায়ক সুদীপ রায় বর্মন জানান, মোহনপুর বাসী বিজেপি কারণে আতঙ্কে দিন কাটাচ্ছে। অত্যাচার, সন্ত্রাস মোহনপুরে আরও বেশি মাত্রায় সংঘটিত হচ্ছে। মানুষের অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। শুধুমাত্র এক ব্যক্তির সন্ত্রাস এই এলাকায় চলছে। প্রতিমুহূর্তে অত্যাচারী মনোভাব ও স্বৈরাচারী মনোভাব প্রকাশ্যে এসেছে বলেও জানান তিনি। এ সরকারকে পরাস্ত করতেই হবে। এলাকায় মনোনীত প্রার্থী প্রশান্ত সেন চৌধুরী জয়ী হলে মোহনপুর বাসী উপকৃত হবেন। আসন্ন বিধানসভা নির্বাচনে ২ মোহনপুর বিধানসভা কেন্দ্রে প্রশান্ত সেন চৌধুরীকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য আহ্বান জানা সুদীপ রায় বর্মন। মনোনীত প্রার্থী প্রশান্ত সেন চৌধুরী বলেন এলাকায় চলছে ব্রিটিশ শাসন।

বাড়ি বাড়ি হামলা অগ্নিসংযোগ সহ সন্ত্রাসের ঘটনা অহরহ হচ্ছে। মানুষের থেকে মুক্তি চাইছে। আসন্ন নির্বাচনে এর থেকে মোহনপুরবাসীর মুক্তি মিলবে বলে আশা ব্যক্ত করেন মনোনীত প্রার্থী। ত্রিপুরা রাজ্যে সংবিধান কাজ করছে না, অচল হয়ে পড়েছে সংবিধান। বিজেপি দলের অপশাসন অপসারিত করতে হবে। এ সরকার জনগণ শত্রু। এ সরকারকে ত্রিপুরা থেকে পরাস্ত করতে গণতান্ত্রিক দলগুলি যে আসন বন্টন করেছে বলে জানান তিনি।

তবে এলাকায় পা রেখে স্থানীয় বিধায়ক তথা মন্ত্রীকে এদিন কাঠগড়ায় দাঁড় করালেন সিপিআইএম পশ্চিম জেলা কমিটির সম্পাদক রতন দাস। মন্ত্রীকে নিশানা করে তিনি বলেন মন্ত্রী প্রশ্রয়ে এলাকায় নেশা কারবারি, নারী নির্যাতন, নারী খুনের ঘটনা সংঘটিত হয়েছে বলে অভিযোগ তোলেন তিনি। আরো বলেন এই সরকার সব দিক থেকে ব্যর্থ। পাঁচ বছর বর্বরচিত সন্ত্রাস চালিয়েছে তারা। যে প্রতিশ্রুতি দিয়ে সরকারি প্রতিষ্ঠিত হয়েছে তার একটাও পালন করে নি। প্রতিশ্রুতির নামে মানুষকে ধাপ্পা দিয়েছে বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য