Friday, March 29, 2024
বাড়িরাজ্যপ্রচার ময়দানে ভাজপা, কংগ্রেস ও সি পি আই এম

প্রচার ময়দানে ভাজপা, কংগ্রেস ও সি পি আই এম

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ ফেব্রুয়ারি :  নিজ বিধানসভা কেন্দ্রে দায়িত্ব পালন করার পাশাপাশি অন্যান্য বিধানসভা কেন্দ্রগুলিতে মনোনিত প্রার্থী প্রচারে গতি আনতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।রবিবার ছুটির দিনে সকালবেলা ৪ বড়জলা বিধানসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডাঃ দিলীপ দাসের সমর্থনে গোয়ালা বস্তি এলাকায় জনসম্পর্ক কর্মসূচিতে অংশ নিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। এদিন প্রার্থীকে সঙ্গে নিয়ে জনসংযোগ চালান তিনি। গোয়ালা বস্তির বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। মানুষের চেহারাই দর্পণ। বিজেপি-কে মানুষ ব্যাপক ভাবে সমর্থন জানাচ্ছেন।

 গত বারের চাইতে বেশী ভোটে এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হয়ে হবেন বলে আশা ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। বিরোধী দলকে মানুষ গ্রহণ করছে না। তাদের জন সমর্থন নেই বলে জানান তিনি। ভোট গ্রহণের দিনক্ষন যত এগুচ্ছে ততই বাড়ি বাড়ি প্রচারে ত্যাজী আনছে ৯ বনমালিপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। এদিন বনমালীপুর নিজ বিধানসভা কেন্দ্রের মর্ডান ক্লাব এলাকায় বাড়ি বাড়ি প্রচার করলেন বিজেপি প্রার্থী রাজীব ভট্টাচার্য। ব্যাপক সাড়া মিলছে। সাবাই দুই হাত ভরে আশীর্বাদ করছে। জোট না ঘোট তা মানুষের কাছে স্পষ্ট নয়। কাদের এবং কিসের স্বার্থে জোট। এটা রাজ্যের মানুষ জানতে চায়। তাদের এই জোট নিয়ে মানুষ তিতিবিরক্ত। ২০২৩- সালে উচিৎ  শিক্ষা দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে। উন্নয়নই বিজেপি নির্বাচনী হাতিয়ার বলে জানান রাজীব ভট্টাচার্য। বিজেপিকে পরাস্ত করতে মরিয়া বামফ্রন্ট এবং কংগ্রেস।

 প্রচারে ঝড় তুলেছে তারাও। দাবি তুলছে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং আইনের শাসন পুনঃ প্রতিষ্ঠা করা। রবিবার ছুটির দিনে বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের মনোনীত কংগ্রেস প্রার্থী আশীষ কুমার সাহা বাড়ি বাড়ি প্রচারে যান। তিনি জয় নিয়ে আশাবাদী। এবং বিজেপির পরাজয় নিশ্চিত বলে অভিমত ব্যক্ত করেন তিনি। একই দিনে ৪ বড়জলা বিধানসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী সুদীপ দাস গুর্খাবস্তি এলাকায় বাড়ি বাড়ি প্রচারে যান। বাম কংগ্রেসের প্রার্থী হয়ে বাড়ি বাড়ি প্রচারে গিয়ে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান তিনি। অপশাসন থেকে মানুষকে মুক্ত করতে প্রতিশ্রুতি দেওয়া হচ্ছে। আগামী দিনে ১০,৩২৩ এর জন্য বাম কংগ্রেস সরকার ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান তিনি। তিনি আরো জানান, আসন্ন নির্বাচনে তিনি জয় নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য