Saturday, April 13, 2024
বাড়িরাজ্যমথার প্রার্থীকে ম্যানেজ করতে বাড়ি পর্যন্ত চলে গেলেন ভাজপার একঝাঁক নেতা

মথার প্রার্থীকে ম্যানেজ করতে বাড়ি পর্যন্ত চলে গেলেন ভাজপার একঝাঁক নেতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ ফেব্রুয়ারি : ৫২ চন্ডিপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী টিংকু রায়ের বিরুদ্ধে তোলা অভিযোগ ধাপা চাপা দিতে তিপ্রা মথার মনোনীত প্রার্থীর কৈলাসহর বাড়িতে উড়ে গেলেন বিজেপি প্রার্থী রামপ্রসাদ পাল, সংগঠন মন্ত্রী ফণীন্দ্রনাথ শর্মা, ডাক্তার অশোক সিনহা। শেষ পর্যন্ত তিপ্রা মথার মনোনীত প্রার্থীর সাথে দেখা করার সুযোগ না পেয়ে চা, পান খেয়ে আসলেন ম্যানেজ করতে যাওয়া ভাজপা নেতারা। এমনটাই গুঞ্জন উঠতে শুরু করেছে এলাকায়।

 কারণ গত বুধবার তিপ্রা মথার মনোনীত প্রার্থী রঞ্জন সিনহা বিজেপি মনোনীত প্রার্থী টিংকু রায়ের বিরুদ্ধে। রঞ্জন সিনহা বলেছিলেন, রাজ্য নির্বাচন দপ্তরে ভুল তথ্য দেওয়ার অপরাধে ৫২ চন্ডিপুর বিধানসভা কেন্দ্রে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী টিংকু রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে মামলা দায়ের করার সিদ্ধান্ত নিয়েছেন তিপ্রা মথা। আরো অভিযোগ করেছেন নির্বাচনের বিধি অনুযায়ী হলফনামায় টিংকু রায় যে শিক্ষাগত যোগ্যতা দেখিয়েছেন তা ভুয়ো। শিক্ষাগত যোগ্যতায় তিনি দেখিয়েছেন বোর্ড অব সেকেন্ডারি এডুকেশন মধ্য ভারত গোয়ালিয়র থেকে তিনি উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসেছিলেন। যা সম্পূর্ণ জালিয়াতি বলে উল্লেখ করেন রঞ্জন বাবু। টিংকু রায়ের এই জাল সার্টিফিকেট দাখিল করার জন্য রিটার্নিং অফিসারের শরণাপন্ন হয়েছেন তিনি। কিন্তু রিটার্নিং অফিসার জানিয়েছেন এই বিষয়ে কোন কিছু করার অধিকার নেই রিটার্নিং অফিসারের।

যেতে হবে আদালতে। নির্বাচন শেষ হলেই টিংকু রায়ের এই জাল সার্টিফিকেট ইস্যু নিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হবেন তিনি। আর এই খবরটি ছড়িয়ে পড়তেই মথার মনোনীত প্রার্থী রঞ্জন সিনহার বাড়িতে ছুটে গেছেন এক ঝাঁক বিজেপি নেতৃত্ব বলে গুঞ্জন উঠতে শুরু করেছে।পাশাপাশি এই দিন রঞ্জন সিনহার সহধর্মিনী বিজেপির নেতৃত্বে দেখে কেঁদে ফেললেন। রঞ্জন সিনহা বিজেপির সক্রিয় কর্মী থাকাকালীন সময়ে যে সমস্যাগুলি মধ্যে পরিবারকে পড়তে হয়েছে সেই বিষয়গুলো অবগত করেন বিজেপির শীর্ষ নেতৃত্বকে। আর সেই ক্ষোভ থেকে দল ছেড়ে বের হয়ে মথার প্রার্থী হয়েছেন সেটা বুঝিয়ে দিলেন সহধর্মিনী। যদিও পরবর্তী সময় এই বিষয় নিয়ে মুখ খুলতে চাননি হেলিকপ্টারে উড়ে যাওয়া ভাজপার নেতারা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য