Friday, March 29, 2024
বাড়িরাজ্যবাড়ি বাড়ি পচারে গেলেন আইনজীবী পুরুষোত্তম রায় বর্মন

বাড়ি বাড়ি পচারে গেলেন আইনজীবী পুরুষোত্তম রায় বর্মন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ জানুয়ারি : আসন্ন বিধানসভা নির্বাচনে ৭ রামনগর বিধানসভা কেন্দ্র থেকে নির্দল হিসাবে প্রার্থী (ত্রিপুরা হিউম্যান রাইট রাইটস অর্গানাইজেশন) হয়েছেন রাজ্যের বিশিষ্ট আইনজীবী পুরুষোত্তম রায় বর্মন। নির্বাচনে নির্দল প্রার্থী হওয়ার পর থেকে তিনি ৭ রামনগর বিধানসভা এলাকায় বাড়ি বাড়ি ভোট প্রচার শুরু করেন।

 শনিবারও তিনি নিজের অনুগামিদের সাথে নিয়ে বিধানসভা এলাকায় বাড়ি বাড়ি ভোট প্রচার করেন। এইদিন বিজয় কুমার চৌমুহনী এলাকায় বাড়ি বাড়ি গিয়ে তিনি গণদেবতাদের নিকট আশীর্বাদ প্রার্থনা করেন। বাড়ি বাড়ি ভোট প্রচারে বেরিয়ে তিনি জানান সকল অংশের মানুষের সমর্থন নিয়ে তিনি নির্দল প্রার্থী হিসাবে ৭ রামনগর কেন্দ্র থেকে নির্বাচনে প্রার্থী হয়েছেন।

এবং প্রচার শুরু করেছেন। ভোট প্রচারে বেরিয়ে মানুষের কাছ থেকে তিনি বিপুল সমর্থন পাচ্ছেন বলে জানান। তিনি আরও জানান বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিত্ব ওনাকে সমর্থন করেছে। ৭ রামনগর বিধানসভা কেন্দ্রে আইনজীবী পুরুষোত্তম রায় বর্মন নির্দল প্রার্থী হওয়ার কারনে বামফ্রন্ট এই কেন্দ্রে প্রার্থী দার করাবে না বলে ইতিমধ্যে ঘোষণা দিয়েছে। এবং বামফ্রন্ট নির্দল প্রার্থীকে সমর্থন করার ঘোষণা দিয়েছে। স্বাভাবিক ভাবেই নির্দল প্রার্থী আইনজীবী পুরুষোত্তম রায় বর্মন এক্সট্রা মাইলেজ পাবেন তা আর বলার অপেক্ষা রাখে না।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য