Tuesday, February 7, 2023
বাড়িরাজ্যগ্রেটার তিপরাল্যান্ড নিয়ে কোন আপোষ হবে না, প্রয়োজনে একা লড়বে প্রদ্যোত

গ্রেটার তিপরাল্যান্ড নিয়ে কোন আপোষ হবে না, প্রয়োজনে একা লড়বে প্রদ্যোত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জানুয়ারি : আগামী দু-তিন দিনের মধ্যে তিপ্রা মথা প্রার্থী তালিকা ঘোষণা করবে। কিন্তু এর আগে যদি কেউ জোটে আসতে চায় তাহলে সাংবিধানিক দাবি লিখিতভাবে দিতে হবে। নাহলে জোক নিয়ে কোন ধরনের সামঝতা করা হবে না। সোমবার সামাজিক মাধ্যমে এসে দাবি নিয়ে নিজ অবস্থান স্পষ্ট করে দিয়ে এ কথা বলে তিপ্রা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মন। তিনি বলেন, তিপ্রাসা আজ ভূমিহীন।

তিপ্রাসাদের উন্নয়নের জন্য প্রয়োজন সাংবিধানিক অধিকার গ্রেটার তিপরাল্যান্ড। আর এর জন্য তিপ্রা মথা লড়াই করছে। বিভিন্ন রাজনৈতিক দলের কাছে অনেক অর্থ হাতিয়ারের মতো থাকতে পারে। কিন্তু প্রদ্যোত কিশোর দেববর্মনের কাছে তিপ্রাসাদের বিশ্বাস রয়েছে। তাই তাদের বিশ্বাস নষ্ট করতে পারবে না বলে জানিয়ে দেন প্রদ্যোত। বিধায়ক ও মন্ত্রী হওয়ার জন্য কোন আপোষ করতে প্রস্তুত নয় প্রদ্যুৎ কিশোর দেববর্মণ। আর যদি কোন দল জোট হতে চায় তাহলে লিখিতভাবে সাংবিধানিক অধিকার মেনে নেওয়ার বিষয়টি সামনে আনতে হবে।

আর নাহলে কারোর সাথে কথা বলতে প্রস্তুত নাই বলে স্পষ্ট জানিয়ে দেন। পাশাপাশি দলের কার্যকর্তাদের উদ্দেশ্যে আকার ইঙ্গিতে স্পষ্ট করে বলেন, যারা চাইছে বিধায়ক হতে দল থেকে চলে যাবে তাদের লজ্জা থাকা দরকার। এই লড়াই রাজ্যের ১৩ লক্ষ তিপ্রাসার লড়াই। এ লড়াই আগামী প্রজন্মের জন্য। আর এ লড়াই একা লড়বেন বলে জানান তিনি। আর কেউ যদি আপোষ করতে লড়াই ময়দান ছেড়ে চলে যায় তাহলে যেতে পারে বলে স্পষ্ট জানিয়ে দেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য