Wednesday, February 8, 2023
বাড়িরাজ্যমার্কেট কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করে কংগ্রেসকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী

মার্কেট কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করে কংগ্রেসকে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ জানুয়ারি :  দল বদলু কংগ্রেস নেতৃত্বদের সমালোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন দল বদলু কংগ্রেস নেতৃত্বদের লাইফ স্টাইল ব্যাঙের লাইফ স্টাইলের ন্যায়। তারা কংগ্রেস ত্যাগ করে তৃনমূল কংগ্রেসে যোগদান করেছিল। তৃনমূল কংগ্রেস থেকে বিজেপি দলে যোগদান করেছিল। এখন আবার বিজেপি দল ত্যাগ করে কংগ্রেস দলে ফিরে গেছে।

শনিবার এম বি টিলা বাজারে মার্কেট কমপ্লেক্স নির্মাণের জন্য ভিত্তি প্রস্তর স্থাপন করে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। প্রদীপ প্রজ্জলন করে সেখানে প্রথমে অনুষ্ঠানের সূচনা করেন মুখ্যমন্ত্রী। পরবর্তী সময় ফলক উন্মোচন করে ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি। পরে অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা আরো বলেন, মুখ্যমন্ত্রী এদিন দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মানুষকে বিজেপির সাথে থাকার আহ্বান জানান। আরো বলেন, বাজারে ক্রেতা, বিক্রেতাদের মধ্যে যে সম্পর্ক স্থাপন হয় সেইটা একটা গুরুত্বপূর্ণ বিষয়। বাজারে বিভিন্ন ধরনের লোক আসে। বিক্রেতারা সরকারের বিভিন্ন প্রকল্প ও সুযোগ সুবিধার বিষয়ে অবগত থাকেন। বাজারে বিক্রেতাদের ব্যবসা করার পাশাপাশি সরকারী প্রকল্পের বিষয়ে মানুষকে অবগত করতে হবে। তাহলে সরকারের সবকা সাথ সবকা বিকাশের স্বপ্ন সফল হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত সহ অন্যান্যরা। এছাড়াও অনুষ্ঠানে এলাকার সাধারন মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য