Monday, December 5, 2022
বাড়িরাজ্যচুরি যাওয়ার সামগ্রী সহ আটক ১

চুরি যাওয়ার সামগ্রী সহ আটক ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ নভেম্বর : আগরতলা শহরে বাড়ছে চুরির ঘটনা। সন্ধ্যার পর শহরে পূর্ব থানা এবং পশ্চিম থানার পুলিশের উদাসীনতার কারণে এ ধরনের ঘটনা শহরে বাড়ছে। হাতেগোনা দু একটি ঘটনার সফলতা পেলেও অধিকাংশ ঘটনার তদন্ত করতে নেমে পুলিশ বরাবরই ব্যর্থতার পরিচয় দিচ্ছে। সম্প্রতি চন্দ্রপুর রেশম বাগান এলাকার বাসিন্দা পীযুষ মজুমদারের বাড়ি থেকে চুরির ঘটনা ঘটে। এক্ষেত্রে পুলিশ তদন্তে নেমে অভিযুক্তকে জালে তুলতে সক্ষম হয়েছে। চুরির মাল সহ এক চোরকে জালে তুলল পুলিশ।

বুধবার সদর মহকুমার মহকুমা পুলিশ আধিকারিক অজয় কুমার দাস পূর্ব আগরতলা থানায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান রেশম বাগান এলাকার বাসিন্দা পীযুষ মজুমদার তিন চার দিনের জন্য বাড়ি থেকে বাইরে গিয়েছিলেন। পরবর্তী সময় তিনি বাড়িতে এসে দেখতে পান বাড়িতে চোরের দল থাবা বসিয়েছে। চোরেরা ঘর থেকে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার সহ একটি রাইস কুকার চুরি করে নিয়ে গেছে। বাড়ির মানিক এই বিষয়ে পূর্ব আগরতলা থানায় একটি মামলা দায়ের করেন। থানায় মামলা দায়ের হওয়ার পর পুলিশ ঘটনার তদন্তে নামে। অবশেষে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পঙ্কজ কুমার সাহা নামে এক চোরকে আটক করে। ধৃত চোরের বয়স ৩২ বছর।

তার বাড়ি আমবাসা এলাকায়। তার কাছ থেকে চুরি যাওয়া কিছু স্বর্ণালঙ্কার উদ্ধার হয়েছে। বাকি স্বর্ণালঙ্কারের মধ্যে কিছু সে বন্দক দিয়ে দিয়েছে, কিছু বিক্রয় করে ফেলেছে। সদর মহকুমা পুলিশ আধিকারিক জানান ধৃত পঙ্কজ কুমার সাহা ব্রাউন সুগার সেবন করে। তাকে আদালতে সোপর্দ করে পুলিশ রিমান্ডের আর্জি জানানো হবে। পুলিশ রিমান্ডে এনে তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে বাকি স্বর্ণালঙ্কার গুলি উদ্ধার করা হবে। পঙ্কজ কুমার সাহা চন্দ্রপুর এলাকায় ভাড়া থেকে এই সকল চুরির ঘটনা সংগঠিত করে বলেও জানান সদর মহকুমা পুলিশ আধিকারিক। তবে তার সাথে জড়িত বাকিদের কতটা জালে তুলতে পারবে সেটাই এখন বড় বিষয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য