Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যভারতীয় জনতা পার্টির বদনাম ও অভিশাপ কুড়োচ্ছে : সুদীপ

ভারতীয় জনতা পার্টির বদনাম ও অভিশাপ কুড়োচ্ছে : সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ নভেম্বর : আচার্য প্রফুল্ল চন্দ্র স্কুলে ভোট দিয়ে শিশুসুলভ নেতৃত্বের কথা আবারো তুলে ধরলেন বিধায়ক সুদীপ রায় বর্মন। বৃহস্পতিবার সকালে আচার্য প্রফুল্ল চন্দ্র স্কুলে বেশ খোশ মেজাজেই ভোট দিতে যান সুদীপ রায় বর্মন। ভোট দিয়ে তিনি মানুষের গণতান্ত্রিক অধিকারের প্রসঙ্গে তুলে ধরেন।

তিনি বলেন মানুষ যদি অবাধে ভোট দিতে পারে তাহলে বলা যাবে গণতন্ত্র সার্থক হয়েছে। কোথাও যদি ভোটে বাধা আসে তাহলে বলা হবে গণতন্ত্র বিপন্ন। তবে এদিন ভোটকে কেন্দ্র করে বহু অভিযোগ পাওয়া গেছে। এ ধরনের অভিযোগ আগে কখনো পাওয়া যায়নি। ১৪৪ ধারার মধ্যেও ভোটকেন্দ্রগুলিতে বহিরাগতদের এত মাত্রায় প্রবেশ করেছে, যা আগে কখনো দেখা যায়নি। এদিন বিশেষ করে রানীর বাজার, জিরানিয়া, উদয়পুর, কাকড়াবন, বিশালগড় থেকে ছেলেরা এসে ভোট সেন্টারে প্রবেশ করেছে।

 মানুষদের লাইন থেকে বের করে দেওয়া হচ্ছে। শিশুসুলভ নেতৃত্বে ভারতীয় জনতা পার্টির বদনাম এবং অভিশাপ কুড়োচ্ছে। আর এ ধরনের বিষয় সামনে উঠে আসার ফলে বিরোধী দলগুলি কথা বলার সুযোগ পেয়ে গেছে বলে দুঃখ প্রকাশ করেন সুদীপ রায় বর্মন। পাশাপাশি তিনি আরো বলেন উনার নিজ এলাকার সমস্ত ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা জয়ী হোক সেটা তিনি চান। কিন্তু কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে তার জন্য আহ্বান জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য