Tuesday, March 19, 2024
বাড়িরাজ্যএসটিজিটি উত্তির্ণদের ঘেরাও উপমুখ্যমন্ত্রীর বাড়ি

এসটিজিটি উত্তির্ণদের ঘেরাও উপমুখ্যমন্ত্রীর বাড়ি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ অক্টোবর : এস টি জি টি ২০২২ -এর উত্তীর্ণ যুবক-যুবতীরা বৃহস্পতিবার চাকরির দাবিতে উপমুখ্যমন্ত্রী তথা অর্থমন্ত্রী যীষ্ণু দেববর্মার বাড়ি ঘেরাও করে। চাকুরি প্রত্যাশি যুবক-যুবতীদের কাছ থেকে জানা যায়, ২০২২ সালে এস টি-দের ব্যাকলগ পোষ্ট গুলি পূরণ করা, এস টি জি টি-তে এস টি ক্যাটাগরিতে ব্যাকলগ পোষ্ট পূরণ করার দাবিতে বৃহস্পতিবার এস টি জি টি পরীক্ষায় উত্তীর্ণরা উপ মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে দাবি জানান।

এদিন উপ মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়ে সাক্ষাৎ করেন এস টি জি টি উত্তীর্ণ এস টি ক্যাটাগরির পরীক্ষার্থীরা। সাক্ষাৎ শেষে বেড়িয়ে তারা জানান উপ মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন এই ব্যাকলগ পূরণ করা হবে। এছাড়াও এই দাবিতে জনজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর সঙ্গেও সাক্ষাৎ করেন তারা। এদিন দ্বিতীয় বারের জন্য উপ মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন উত্তীর্ণ পরীক্ষার্থীরা। সমস্ত স্থানে সদর্থক উত্তর পেয়েছেন বলে জানান।

কিন্তু শীঘ্রই এই দাবি পূরণ না হলে আন্দোলনে নামার ঘোষণা দেন তারা। তাদের বক্তব্য ২০১৭ সালে প্রথম বার ১৪৩০ টি পোষ্ট ক্রিয়েট করা হয়। উত্তীর্ণ হয় মাত্র ৫৭ জন। ২০১৭ সালে দ্বিতীয়বার ১৩৮৪ টি পোষ্ট ক্রিয়েট করার পর উত্তীর্ণ হয় মাত্র ৭৩ জন। ২০১৯ সালে ১৮৪ টি ক্রিয়েট পোষ্টের মধ্যে উত্তীর্ণ হয় ৪৩ জন। শেষবার ২০২২ সালে ১৭২ টি পোষ্ট তৈরি করা হলে তা সম্পূর্ণ পূরণ হয়। কিন্তু ২০১৭ সাল থেকে এস টি ক্যাটাগরিতে ৮০০ উপর পোষ্ট ব্যাকলগ রয়েছে। সেই ব্যাকলগ পোষ্ট গুলি পূরণ করার দাবি জানান তারা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য