Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যরেলে যাত্রা করলেন প্রাক্তন

রেলে যাত্রা করলেন প্রাক্তন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ আগস্ট : এবার আর মিলল না হেলিকপ্টার। রেলে চলাচল করতে হচ্ছে প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে। উল্লেখ্য, কুমারঘাটে শনিবার থেকে শুরু হয়েছে বিজেপির রাজ্য ভিত্তিক প্রশিক্ষন শিবির। বিজেপির রাজ্য এবং কেন্দ্রীয় স্তরের শীর্ষ নেতাদের উপস্থিতিতে কুমারঘাটের পঞ্চায়েতিরাজ ট্রেনিং ইনস্টিটিউটে তিনদিনের প্রশিক্ষন শিবির চলবে। দলীয়  অনুশাসনের উপর সাতটি বিষয় নিয়ে হবে প্রশিক্ষন। জনপ্রতিনিধি থেকে বুথ স্তরের নেতারা এতে অংশ নিচ্ছেন।

 আর এই দলীয় কর্মসূচিতে অংশ নিতে এদিন বাধারঘাট রেল ষ্টেশন থেকে ট্রেন যোগে কুমারঘাটের উদ্দেশ্যে যাত্রা করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিধায়ক বিপ্লব কুমার দেব। প্রথমবার ট্রেনে চেপে দলীয় কর্মসূচীতে অংশ নেওয়ার অনুভূতি ব্যক্ত করেন বিধায়ক বিপ্লব কুমার দেব। তিনি বলেন আগে ২০১৪ সালে একবার রাজ্যে ট্রেনে চড়ে ছিলেন। সাধারন মানুষ এই ট্রেনে চেপে যাতায়াত করেন। তাদের অনুভূতি গুলি জানা যাবে। যে  মানসিকতা নিয়ে তাঁর এই ট্রেন সফর তা সফল হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। জনতার মুখোমুখি হয়ে তাদের সমস্যা গুলি সম্পর্কে জানতে পারবেন বলে জানান বিধায়ক বিপ্লব কুমার দেব।

সম্প্রতি দিল্লী সফরে গিয়েছিলেন তিনি। দেখা করেন একাধিক কেন্দ্রীয় নেতৃত্ব সহ দলের রাষ্ট্রীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে। এই প্রসঙ্গে বিধায়ক বিপ্লব কুমার দেব বলেন এটা নিছক সৌজন্য মূলক সাক্ষাৎকার। মুখ্যমন্ত্রী পদ থেকে অব্যাহতি নেওয়ার পর দিল্লী সফরে অনেকেই দেখা করতে চেয়েছিল। সেই মোতাবেক সকলের সঙ্গে সাক্ষাৎ করেন বলে জানান। পদ আজ আছে , কাল নাও থাকতে পারে। কিন্তু ব্যক্তিগত সম্পর্ক সব সময় থাকবে। সেই মোতাবেক সকলের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এতে বিজেপি দল যে একটা পারিবারিক দল তা প্রতিফলিত হয় বলে জানান বিধায়ক বিপ্লব কুমার দেব। এটা অন্যকোন দলে নেই। প্রদেশ সভাপতি প্রসঙ্গে বিধায়ক বিপ্লব কুমার দেব বলেন এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে দল। দলীয় ভাবে কি আলোচনা হয়েছে তা সার্বজনীন করার আধিকার কারুর নেই বলে জানান বিধায়ক বিপ্লব কুমার দেব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য