Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যবিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ১০০ টি ওয়ার্ডে : মানিক

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ১০০ টি ওয়ার্ডে : মানিক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ নভেম্বর : আগরতলা পুর নিগমের নির্বাচনকে সামনে রেখে বিজেপি প্রার্থীদের হয়ে ভোট প্রচারে এইবার ময়দানে নামলেন প্রদেশ বিজেপি নেতৃত্বরা। এইদিন আগরতলা পুর নিগমের ২০ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী রত্না দত্তের হয়ে বাড়ি বাড়ি ভোট প্রচার করেন প্রদেশ বিজেপি সভাপতি ডাক্তার মানিক সাহা। সাথে ছিলেন বিজেপি প্রার্থী রত্না দত্ত, বিজেপির কিষাণ মোর্চার রাজ্য সভাপতি জওহর সাহা সহ অন্যান্যরা।

বিজেপি প্রার্থী রত্না দত্তের হয়ে বিজেপি নেতৃত্বরা এইদিন রাজধানীর মসজিদ পট্টি এলাকায় বাড়ি বাড়ি ভোট প্রচার করেন। প্রদেশ বিজেপি সভাপতি ডাক্তার মানিক সাহা এইদিন বাড়ি বাড়ি গিয়ে কথা বলেন ভোটারদের সাথে। এবং বিজেপি প্রার্থী রত্না দত্তের হয়ে ভোট ভিক্ষা করেন। পরে এক সাক্ষাৎকারে প্রদেশ বিজেপি সভাপতি ডাক্তার মানিক সাহা জানান সাধারন মানুষ ভালো সাড়া দিচ্ছে। এডিসি নির্বাচনে তিনি বুথ চলো অভিযানের কথা বলেছিলেন। পুর ও নগর এলাকার নির্বাচনে প্রদেশ বিজেপি সভাপতি ঘর চলো অভিযানের কথা বলেন। তিনি আরও বলেন পুর নিগমের ২০ নং ওয়ার্ডে রত্না দত্তকে প্রার্থী করায় এলাকার লোকজন খুশি। বিগত দিনে রত্না দত্ত এলাকার উন্নয়নে ভালো কাজ করেছে। আসন্ন পুর ও নগর এলাকা মিলিয়ে ৩৩৪ টি ওয়ার্ড রয়েছে। তার মধ্যে ১০০ টি ওয়ার্ডে ইতিমধ্যে বিজেপি প্রার্থীরা হয়ে গেছে। বাকি ২৩৪ টি ওয়ার্ডেও বিজেপি প্রার্থীরা জয়ী হবে বলে জানান প্রদেশ বিজেপি সভাপতি। তিনি আরও বলেন তৃনমূল কংগ্রেস নিগমের নির্বাচনে প্রার্থী দার করানোর ফলে কোন প্রভাব পরবে না। কারন তারা সর্বদা মানুষের পাশে থাকে না। তাদের নিজেদের কোন প্রার্থী নেই। বিজেপি থেকে ধার করে তারা প্রার্থী দার করিয়েছে। ফলে নির্বাচনে কোন ধরনের প্রভাব পরবে না।

আগরতলা পৌর নিগমের ৩৪ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী জান্নবি দাস চৌধুরী সোমবার সকালে বাড়ি বাড়ি ভোট প্রচারে ঝড় তুলেন। এইদিন তিনি বাড়ি বাড়ি ভোট প্রচারে গিয়ে সাধারন মানুষের বিভিন্ন সমস্যা গুলি মনোযোগ সহকারে শুনেন। এবং আগামিদিনে সেই সকল সমস্যা নিরসনের আশ্বাস দেন। এইদিন তিনি দক্ষিণ জয়নগর এলাকায় বাড়ি বাড়ি ভোট প্রচারে গিয়ে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে জানান সাধারন মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। তিনি নিজের জয় নিয়ে ১০০ শতাংশ নিশ্চিত বলে জানান।

আগরতলা পুর নিগমের নির্বাচনকে সামনে রেখে শাসক দলের পাশাপাশি বিরোধী রাজনৈতিক দল গুলিও তাদের প্রার্থীদের হয়ে ভোট প্রচার চালিয়ে যাচ্ছে। তবে ভোট প্রচারে অনেকটা এগিয়ে রয়েছে শাসক দল বিজেপি। এখন দেখার গন দেবতারা কাদের পক্ষে রায় দেয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য