Sunday, October 2, 2022
বাড়িরাজ্যচাকরির নাম করে প্রতারণা করে গ্রেপ্তার ১

চাকরির নাম করে প্রতারণা করে গ্রেপ্তার ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জুলাই : আজব কান্ড গাড়িতে বসে চাকরি প্রত্যাশী যুবকদের ইন্টারভিউ। অবশেষে কথাবার্তায় অসংলগ্নতা পেয়ে উত্তম মধ্যম দিয়ে চাকরির প্রত্যাশী যুবকরা ইন্টারভিউ নিতে আসা নিয়োগকারীদের পুলিশের হাতে তুলে দেয়। জানা যায়, অনলাইন একটি বেসরকারি কোম্পানিতে লোক নিয়োগ করা হবে বলে শনিবার সকাল থেকে রাজধানীর টাউন হল সংলগ্ন এলাকায় বেকার যুবক যুবতীদের জমায়েত করে দুই যুবক।

সকাল থেকেই এলাকায় যুবক যুবতীদের কাছ থেকে নিয়ে তাদের নিয়োগ করার প্রতিশ্রুতি দিয়ে চলে প্রতারণা। এই ক্ষেত্রে মহিলা আবেদনকারী এলে তাদের সঙ্গে করা হয় আপত্তিকর ব্যবহার। পরে ফোন করে চলতে থাকে উত্যক্ত করা।  অভিযোগ যে কোম্পানীর নাম করে চাকুরি দেওয়া হচ্ছে তাদের সঙ্গে কোন যোগাযোগ নেই এই প্রতারকের বলে অভিযোগ। কোম্পানি থেকে জানিয়ে দেওয়া হয়েছে এই ধরনের লোক নিয়োগ রাজ্যে করা হচ্ছে না। দিনের পর দিন এই প্রতারণা চলার পর শনিবার টাউন হলের সামনে থেকে আটক করা হয় এক ব্যক্তিকে। টি আর ০১ বি এম ০৬৬৪ নাম্বারের গাড়ি সমেত আটক করা হয় নবীন কুমার দে- কে। তার বিরুদ্ধেই কোম্পানিতে চাকুরি দেওয়ার নাম করে প্রতারনার অভিযোগ তোলেন ক্ষুব্ধ যুবক যুবতীরা।

আটক যুবকের বাড়ি উজান অভয়নগর নিউস্টার ক্লাব এলাকায় বলে জানায় পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে ছুটে আসে পূর্ব থানার পুলিশ। পুলির জানায় অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সুষ্ঠু তদন্ত করা হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য