Friday, August 19, 2022
বাড়িরাজ্যআক্রান্ত মঙ্গল দেববর্মা, থানায় মামলা তিপ্রা মথার

আক্রান্ত মঙ্গল দেববর্মা, থানায় মামলা তিপ্রা মথার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ জুলাই : ভিলেজ কমিটির নির্বাচন ঘোষণা হওয়ার আগেই পাহাড় আবারো উত্তপ্ত। শাসক দল বিজেপি রাজ্যের প্রত্যন্ত এলাকায় প্রবেশ করতে একাধিকবার চিন্তা করতে হচ্ছে। শাসক দলের জনজাতি নেতারাও এই আক্রমণের শিকার হচ্ছে। পুনরায় আক্রান্ত হলেন জনজাতি মোর্চার নেতা। সদ্য আই পি এফ টি থেকে বিজেপিতে যোগদান করা মঙ্গল দেববর্মার উপর দুর্বৃত্তদের হামলার অভিযোগ।

 ভাঙচুর করা হয় মঙ্গল দেববর্মার গাড়ি। ঘটনা জম্পুইজলা থেকে ফেরার পথে শান্তিনগর এলাকায়। অভিযোগের তীর তিপ্রা মথার দিকে। জানা যায়, শুক্রবার ভারতীয় জনজাতি মোর্চার প্রদেশ কমিটির উদ্যোগে জম্পুইজলা বেলবাড়িতে নব নির্বাচিত রাষ্ট্রপতি প্রার্থী দ্রৌপদী মূমূর জয় লাভের আনন্দে এক বিজয় মিছিলের আয়োজন করা হয়। মিছিল শেষ হওয়ার পর জনজাতি মোর্চার সহ-সভাপতি মঙ্গল দেববর্মা আগরতলা ফেরার পথে শান্তিনগর এলাকায় আসতেই ৪ থেকে ৫ জন তিপ্রা মথার বাইক বাহিনী আক্রমণ সংঘটিত করে। এবং বিশেষ করে তিপ্রা মথার বাইক বাহিনীর সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে প্রাণে মারার চেষ্টা করে। গাড়ি ভাঙচুর করে।

 শেষ পর্যন্ত কোনক্রমে ঘটনাস্থল থেকে পালিয়ে এসে প্রাণে বাচেন বলে জানান মঙ্গল দেববর্মার। পরে আগরতলা ফিরে এসে পশ্চিম থানা একটি মামলা দায়ের করেন। অভিযুক্তদের বিরুদ্ধে আইনত কঠোর শাস্তি দাবি জানান তিনি। যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা হলেন জম্পুইজলার হরিশচন্দ্র পাড়ার সুরোজ দেববর্মা এবং জম্পুইজলার দারকাই কলুই পাড়ার বিশ্বজিৎ কলই। তিনি আরো জানেন আক্রমণ সংঘটিত করার সময় গুলির আওয়াজ শুনতে পেয়েছেন। এখন দেখার বিষয় অভিযুক্তদের কতটা গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। নাকি সবটাই ধাপাচাপা পড়ে যায়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য