Friday, August 19, 2022
বাড়িখেলাশান্তিরবাজারে চ্যালেঞ্জার ট্রফি জমজমাট : রবিশঙ্করের ব্যাটিংয়ে রেক্স ক্লাব জয়ী

শান্তিরবাজারে চ্যালেঞ্জার ট্রফি জমজমাট : রবিশঙ্করের ব্যাটিংয়ে রেক্স ক্লাব জয়ী

ক্রীড়া প্রতিনিধি ।। শান্তিরবাজারে চ্যালেঞ্জার ট্রফি ক্রিকেট জমজমাট ভাবে চলছে। শান্তিরবাজার ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজিত এই টুর্নামেন্ট ঘিরে এলাকায় যথেষ্ট উৎসাহ ও উদ্দীপনা তৈরি হয়েছে। মঙ্গলবারে গুরুত্বপূর্ণ ও উত্তেজনাপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা ছিল তুইকর্মা যুব ক্লাব বনাম রেক্স ক্লাবের মধ্যে। তারকা সম্মৃদ্ধ রেক্স ক্লাব জয়ের ধারা অব্যাহত রেখেছে।

দুর্দান্ত জয় পেয়েছে ৭ উইকেটের ব্যবধানে। বাইখোরা স্কুল গ্রাউন্ডে সকালে ম্যাচ শুরুতে টস জিতে তুইকর্মা যুব ক্লাব প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু প্থম সারির ব্যাটসম্যানদের ব্যর্থতায় একদিকে যেমন দীর্ঘক্ষন উইকেটে টিকে থাকা সম্ভব হয়নি, অপরদিকে স্কোরবোর্ডেও তেমন চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি। ২৮.৪ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে তুইকর্মা যুব ক্লাব ১০৭ রানে ইনিংস গুটিয়ে নেয়। দলের পক্ষে ইংল্যান্ড রিয়াংয়ের ৩৬ রান এবং শুভঙ্কর রিয়াংয়ের ১৭ রান উল্লেখযোগ্য। রেক্স ক্লাবের বোলার কিষান মুরাসিং ১২ রানে, অনন্ত মুরাসিং ২৫ রানে এবং রবিশঙ্কর মুরাসিং ৩২ রানে তিনটি করে উইকেট তুলে নেয়। সন্দীপ মুরাসিং পেয়েছে একটি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে রেক্স ক্লাব ১৭ ওভার খেলে তিন উইকেট হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয়।

 রবিশংকর মুরাসিং-এর অনবদ্য ব্যাটিং দলকে জয় এনে দেয়। রবিশঙ্কর ৩৮ মিনিট উইকেটে থেকে ৩৬ বল খেলে ৯টি বাউন্ডারি ও পাঁচটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে অপরাজিত ৭১ রান সংগ্রহ করে দলকে জয় এনে দেয়। এছাড়াও কিষান মুরাসিং ১৬ রান এবং অমল রিয়াং ১০ রান পায়। তুইকর্মা যুব ক্লাবের জিতেন্দ্র রিয়াং দুইটি এবং রূপশঙ্কর রিয়াং একটি উইকেট পেয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য