Wednesday, May 29, 2024
বাড়িখেলাহার্দিক এবং ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে কোটি টাকার প্রতারণা

হার্দিক এবং ক্রুণাল পাণ্ডিয়ার সঙ্গে কোটি টাকার প্রতারণা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ১১  এপ্রিল  :   আইপিএল চলাকালীনই পাণ্ডিয়া ভাইদের সঙ্গে কোটি টাকার প্রতারণা। গ্রেপ্তার তাঁদেরই সৎভাই বৈভব পাণ্ডিয়া। নিজেদের সৎভাইয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন দুই ক্রিকেটার। দুই ক্রিকেটারেরই অভিযোগ, তাঁদের সঙ্গে ৪.৩ কোটি টাকার প্রতারণা করেছেন বৈভব।

হার্দিক এবং ক্রুণালের অভিযোগ, তাঁদের যৌথ ব্যবসার চুক্তি ভঙ্গ করেছেন বৈভব। এমনকী তাঁদের যৌথ সংস্থা থেকে সরাসরি নিজের অ্যাকাউন্টে টাকাও ঢুকিয়েছেন তিনি। ২০২১ সালে তিন ভাই যৌথ ভাবে পলিমারের ব্যবসা শুরু করেন। তিন ভাইয়ের মধ্যে চুক্তি অনুযায়ী, ব্যবসায় হার্দিকের ৪০ শতাংশ, ক্রুণালের ৪০ শতাংশ এবং সৎভাই বৈভবের ২০ শতাংশ বিনিয়োগ করার কথা ছিল। ওই একই হারে লভ্যাংশ বণ্টনের কথা ছিল ৩ ভাইয়ের মধ্যে।

হার্দিক এবং ক্রুণালের অভিযোগ, বৈভব তাঁদের সঙ্গে চুক্তি ভেঙে একই ব্যবসা করার জন্য অন্য একটি সংস্থা গড়ে তুলেছেন। যার ফলে তিন ভাইয়ের আসল সংস্থার লাভ এক ধাক্কায় অনেকটা কমে যায়। প্রায় তিন কোটি টাকার ক্ষতি হয়। উলটে বৈভবের সংস্থা ফুলে ফেঁপে উঠছে। এতে ক্ষতির মুখে পড়েন হার্দিক এবং ক্রুণাল। শুধু তাই নয়, বৈভব বেআইনিভাবে যৌথ সংস্থার টাকা নিজের অ্যাকাউন্টে সরিয়ে নেন বলেও অভিযোগ করেন হার্দিক এবং ক্রুণাল।

এখানেই শেষ নয়, এই প্রতারণার খবর প্রকাশ্যে আনলে বৈভব নাকি হার্দিক এবং ক্রুণালের ভাবমূর্তি কালিমালিপ্ত করার হুমকিও দেন। এর পরেই থানায় অভিযোগ করেন দুই ক্রিকেটার ভাই। তার পরই মুম্বই পুলিশ বৈভবকে গ্রেপ্তার করেছে। প্রতারণা এবং জালিয়াতির অভিযোগে বিদ্ধ করা হয়েছে হার্দিকদের সৎভাইকে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য