Sunday, April 21, 2024
বাড়িখেলারাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ আনেন সৌরভ ও পন্টিং।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ আনেন সৌরভ ও পন্টিং।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৯ মার্চ : টানা দুম্যাচে হার দিল্লি ক্যাপিটালসের । সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ঋষভ পন্থের দলের। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস হার মানে রাজস্থান রয়্যালসের কাছে। ম্যাচ চলাকালীন মাথা গরম করতে দেখা যায় দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং ও ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়কে ।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ আনেন সৌরভ ও পন্টিং। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে প্রাক্তন অজি অধিনায়ক রীতিমতো ক্ষুব্ধ। চতুর্থ আম্পায়ার তাঁকে কিছু একটা বোঝানোর চেষ্টা করে যাচ্ছেন। দিল্লির ডাগ আউটে আম্পায়ার একটা কাগজ দেখাচ্ছেন পন্টিংকে। সৌরভ গঙ্গোপাধ্যায়কেও আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায়। পরে জানা যায় আসল ঘটনা। পন্টিং এবং সৌরভ অভিযোগ করেন, রাজস্থান রয়্যালস বেশি বিদেশি মাঠে নামিয়েছে।


রাজস্থান রয়্যালস তাদের প্রথম একাদশে তিনজন বিদেশি ক্রিকেটারকে রেখেছিল –জস বাটলার, শিমরন হেটমায়ার ও ট্রেন্ট বোল্ট। ফিল্ডিং করতে নামার সময়ে ক্যারিবিয়ান ক্রিকেটার হেটমায়ারকে তুলে নিয়ে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামান হয় দক্ষিণ আফ্রিকান পেসার নান্দ্রে বার্গারকে। সমস্যা তৈরি হয় রিয়ান পরাগের পরিবর্তে রভমান পাওয়েল ফিল্ডিং করতে নামলে।

সৌরভ ও পন্টিং সেই সময়ে অভিযোগ করেন নিয়ম ভেঙে রাজস্থান বেশি বিদেশি খেলাচ্ছে। ক্ষুব্ধ পন্টিংকে শান্ত করার জন্য চতুর্থ আম্পায়ার দিল্লির ডাগ আউটে যান। একটা কাগজ পন্টিংকে দেখিয়ে বোঝানোর চেষ্টা করেন, রাজস্থান নিয়ম ভাঙেনি। প্রথম একাদশে তিনজন বিদেশি ক্রিকেটার ছিল। বার্গারকে পাঠিয়ে হেটমায়ারকে তুলে নেওয়া হয়েছে এবং পাওয়েল নেমেছেন পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে। ফলে চারজনই খেলছে রাজস্থানের হয়ে। নিয়ম ভাঙেনি তারা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য