Tuesday, April 16, 2024
বাড়িখেলাপিএসজি কোচের কথায়ও এমবাপের চলে যাওয়ার ইঙ্গিত

পিএসজি কোচের কথায়ও এমবাপের চলে যাওয়ার ইঙ্গিত

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৭ ফেব্রুয়ারি: লিগ ওয়ানে রোববার রাতে ঘরের মাঠে রেনের বিপক্ষে হারতে বসেছিল পিএসজি। আলজেরিয়ার ফরোয়ার্ড আমিন গুইরির গোলে প্রথমার্ধে পিছিয়ে পড়ে তারা। পুরোটা সময়ে একচেটিয়া বল দখলে রেখে আক্রমণ করে গেলেও গোল পেতে ভীষণ ভুগতে হয় দলটিকে। অবশেষে, একেবারে শেষ সময়ে গনসালো রামোসের সফল স্পট কিকে ১-১ গোলে সমতায় মাঠ ছাড়ে শিরোপাধারীরা।পিছিয়ে থাকা অবস্থায় কিছুতেই যখন গোল মিলছিল না, তখন সবাইকে অবাক করে দিয়ে ৬৫তম মিনিটে দলের সেরা তারকা ও রেকর্ড গোলদাতা এমবাপেকে তুলে নেন কোচ। এবারের লিগেও এখন পর্যন্ত সর্বোচ্চ ২১ গোল করেছেন তিনি।

ম্যাচের পর ওই সিদ্ধান্তের পেছনে যুক্তি দেখাতে গিয়ে এনরিকে যেন বোঝাতে চাইলেন, সময় হয়েছে এমবাপেকে ছাড়া মানিয়ে নেওয়ার।“কিলিয়ানকে ছাড়া আমাদের অভ্যস্ত হয়ে উঠতে হবে, শীগগির কিংবা পরবর্তীতে এমন কিছু হবেই। আমি ঠিক করব, কখন সে খেলবে বা খেলবে না। সব কোচই খেলোয়াড়দের ক্ষেত্রে এই সিদ্ধান্ত নেয়।”“আগামী মৌসুমের জন্য আমি দলকে সর্বোচ্চ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করে তুলতে চাই। আমি চাই, পিএসজির শুরুর একাদশের প্রত্যেক খেলোয়াড় ভাববে, এটা দারুণ একটা সুযোগ। চলতি মৌসুম এবং পরের মৌসুমের জন্য আমি এটাই চাই।”

সুত্রের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদ মাধ্যমে কিছুদিন আগে খবর প্রকাশিত হয় যে, এরই মধ্যে রেয়ালের সঙ্গে পাঁচ বছরের চুক্তি সেরে ফেলেছেন এমবাপে। বিবিসির প্রতিবেদনে বলা হয়, দুই পক্ষের মধ্যে চুক্তির বিষয়ে সমঝোতা হয়ে গেছে। গত শনিবার লা লা লিগা প্রধান হাভিয়ের তেবাসও বলেন, আগামী মৌসুমে এমবাপের মাদ্রিদের দলটিতে যোগ দেওয়ার ৯৯ ভাগ সম্ভাবনা দেখছেন তিনি।সব মিলিয়ে ২০২৪-২৫ মৌসুমে বিশ্বকাপজয়ী তারকাকে রেয়ালে জার্সিতে দেখার সম্ভাবনা দিনে দিনে কেবলই জোরাল হচ্ছে।এদিকে, সবশেষ ম্যাচে পয়েন্ট হারালেও লিগ শিরোপা ধরে রাখার অভিযানে ভালোভাবেই ছুটে চলেছে পিএসজি। লিগে সবশেষ ১৮ ম্যাচে অপরাজিত দলটি ২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। তাদের চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে দুইয়ে ব্রেস্ত।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য