Monday, March 4, 2024
বাড়িখেলাবৃহস্পতিবার খেলার মাঝেই এক বিরাট-সমর্থক ঢুকে পড়লেন মাঠে। জড়িয়ে ধরলেন রোহিত শর্মাকে।

বৃহস্পতিবার খেলার মাঝেই এক বিরাট-সমর্থক ঢুকে পড়লেন মাঠে। জড়িয়ে ধরলেন রোহিত শর্মাকে।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ জানুয়ারি : ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টে খেলছেন না বিরাট কোহলি। ফলে হায়দরাবাদে প্রথম টেস্টে তিনি নেই। কোহলি না থাকলেও তাঁর সমর্থকদের তো আটকে রাখা যাবে না। বৃহস্পতিবার খেলার মাঝেই এক বিরাট-সমর্থক ঢুকে পড়লেন মাঠে। কোহলি না থাকায় জড়িয়ে ধরলেন রোহিত শর্মাকে। পুলিশ তাঁকে অবশ্য সঙ্গে সঙ্গে মাঠ থেকে বার করে দিল। বিঘ্নিত হল নিরাপত্তা

এ দিন ভারতের ইনিংস শুরু হওয়ার আগে এই ঘটনা ঘটে। তখন রোহিত সবে ব্যাট করতে নামছেন। হঠাৎই ওই সমর্থক রোহিতের দিকে ছুটে গিয়ে ভারত অধিনায়কের পা জড়িয়ে ধরেন। নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে গিয়ে ওই সমর্থককে সরিয়ে দেন। আচমকা এই ঘটনায় রোহিতকেও বিব্রত দেখায়। তবে তিনি শান্তই ছিলেন। নন-স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে ছিলেন। গ্যালারিতে থাকা বাকি দর্শকেরা এতে খুবই খুশি হন। হাততালি দিয়ে ওই সমর্থককে উৎসাহ দেন তাঁরা।


বৃহস্পতিবার রোহিত টসে জেতায় সুবিধা হয়ে যায় ভারতের। রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাডেজার বোলিংয়ে ইংল্যান্ড অলআউট হয়ে যায় ২৪৬ রানে। দুই স্পিনারই তিনটি করে উইকেট নেন। এ ছাড়া অক্ষর পটেল এবং যশপ্রীত বুমরা দু’টি করে উইকেট নিয়েছেন। পাল্টা আগ্রাসী ব্যাটিং করে যশস্বী জয়সওয়াল। প্রথম দিনের শেষে ভারতের স্কোর ১১৯-১।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য