Tuesday, February 27, 2024
বাড়িখেলামুম্বই ইন্ডিয়ান্সের চাপ বাড়ালেন সূর্য কুমার যাদব !

মুম্বই ইন্ডিয়ান্সের চাপ বাড়ালেন সূর্য কুমার যাদব !

স্যন্দন ডিজিটেল ডেস্ক,‌  ৮ জানুয়ারি:  মুম্বই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া  চোট সারিয়ে এখন রিহ্যাবে ব্যস্ত। জানিয়ে দিয়েছেন তিনি আইপিএলে  ফিরবেন। এরমধ্যে মুম্বই শিবিরের জন্য আরও একটি খারাপ খবর। সূত্র মারফত জানা গিয়েছে যে, সূর্য কুমার যাদব  স্পোর্টস হার্নিয়ায় আক্রান্ত! যা পরিস্থিতি তাতে তাঁর দ্রুত অস্ত্রোপচার প্রয়োজন। সেইজন্য আইপিএলে মুম্বইয়ের জার্সিতে শুরুর কয়েকটি ম্যাচে নামতে পারবেন না মারকুটে তারকা ব্যাটার।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআইয়ের  এক কর্তার দাবি, ‘সূর্য স্পোর্টস হার্নিয়ায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন। দু’তিন দিনের মধ্যে তিনি অস্ত্রোপচারের জন্য জার্মানির মিউনিখে যাবেন। ফলে তিনি এবারের রনজি ট্রফি খেলবেন না। এ ছাড়াও সম্ভবত তিনি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শুরুর দিকের ম্যাচগুলি হয়তো খেলতে পারবেন না।’ এর আগে ২০২২ সালে কেএল রাহুলেরও স্পোর্টস হার্নিয়া হয়েছিল। তিনিও জার্মানি গিয়ে স্পোর্টস হার্নিয়ার অস্ত্রোপচার করিয়েছিলেন।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১০৬ রানে জিতেছিল টিম ইন্ডিয়া। সেই ম্যাচ জয়ের পাশাপাশি টিম ইন্ডিয়া ১-১ ব্যবধানে সমতা ফিরিয়ে আনে। পাশাপাশি সূর্যর ব্যাট থেকে ঝকঝকে একটি শতরান বেরিয়ে আসে। কিন্তু সেই ম্যাচে ফিল্ডিং করার সময় তিনি পায়ে মারাত্মক চোট পান। দ্বিতীয় ইনিংসের পাওয়ার প্লে’র শুরুতেই অর্থাৎ ৬ ওভারের মধ্যেই চোট পেয়ে তিনি মাঠের বাইরে চলে যান। ফিল্ডিং করার সময় তাঁর গোড়ালি মুচড়ে যায়। শেষ পর্যন্ত সতীর্থদের কাঁধে ভর দিয়ে তিনি মাঠ ছাড়েন। অবস্থা এতটাই বেগতিক হয়ে গিয়েছিল যে তিনি পায়ের উপর ভর দিতেই পারছিলেন না। বাকি ম্যাচে রবীন্দ্র জাদেজা টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেন। আর এর পর সূর্যকে ক্রাচে ভর দিয়ে হাঁটতে দেখা যায়। সেই ছবি নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন স্কাই।

স্ক্যান করে জানা যায় তাঁর গ্রেড-২ ‘টিয়ার’ ছিল। ফিল্ডিং করার সময় তাঁর গোড়ালি হঠাৎ করেই ঘুরে গিয়ে এই বিপত্তি দেখা গিয়েছিল। তাঁর স্ক্যান রিপোর্ট দেখার পরে চিকিৎসকরা জানিয়েছিলেন সূর্যকে অন্তত তিন মাস মাঠের বাইরে থাকতে হবে। তিনি যে আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন না, সেটা আগে থেকেই জানা ছিল। এখন শোনা যাচ্ছে ক্রোড়পতি লিগের প্রথম কয়েকটি ম্যাচে তাঁর সার্ভিস পাবে না মুম্বই।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য