Thursday, February 29, 2024
বাড়িখেলাজে আর সি দল মুখোমুখি হয় জুটমিল প্লে সেন্টারের

জে আর সি দল মুখোমুখি হয় জুটমিল প্লে সেন্টারের


স্যন্দন ডিজিটেল ডেস্ক,‌ ৬ জানুয়ারি : খোশমেজাজে হলো প্রীতি ক্রিকেট ম্যাচ। এতে জে আরসি দল মুখোমুখি হয় জুটমিল প্লে সেন্টারের। উদ্যোক্তা জুটমিল প্লে সেন্টারের কোচ মনোজিত দাস । তার এই অনবদ্য প্রয়াস সত্যিই প্রশংসার দাবি রাখে। মনোজিত নিজে ও একজন ভালো ক্রিকেটার। ম্যাচে জে আর সি বনাম জুটমিল প্লে সেন্টারের অভিভাবকরা একে অপরের মুখোমুখি হয়। ম্যাচ শুরু হবার পূর্বে জে আরসির তরফে

মনোজিত দাসকে উত্তরীয় পরিয়ে অভিবাদন জানানো হয় । পরবর্তীতে জুটমিল প্লে সেন্টারের তরফে জে আরসির সচিব ও সভাপতির হাতে স্মারক দিয়ে অভিবাদন জানালেন মনোজিত। জুটমিল প্লে সেন্টারের তরফে জে আরসির প্রত্যেক সদস্যের জন্য জার্সি ও স্পন্সর করা হয় । মনোজিত এই জার্সি তুলে দিলেন জে আরসির সদস্য প্রসেনজিৎ দাসের হাতে। ম্যাচে নামার পূর্বে জে আরসির অধিনায়ক অভিষেক দে নিজের অভিমত ব্যক্ত করলেন অত্যন্ত দারুণভাবে। ম্যাচে প্রথমে ব্যাট করে জুটমিল প্লে সেন্টার ১৬ ওভারে সব উইকেটের বিনিময়ে সংগ্রহ করে ১২৩ রান। দলের পক্ষে প্রভু সর্বাধিক ৫১ রান করে।

বল হাতে জে আরসির পক্ষে অভিষেক দে তিনটি এবং দুটো করে উইকেট নেয় জাকির হোসেন, বিশ্বজিৎ দেবনাথ, অনির্বাণ দেবরা। জয়ের জন্য জে আরসির সামনে লক্ষমাত্রা দাঁড়ায় ১২৪ রানের। জবাবে খেলতে নেমে দারুন ভাবে এই জয় ছিনিয়ে নেয় দল। জে আরসির পক্ষে প্রসেনজিৎ অপরাজিত ৩৬, মৃদুল অপরাজিত ১৩, মিল্টন উল্লেখযোগ্য মেজাজে ২৫ রান করেন। ভালো ব্যাট করে দিব্যেন্দু, সুব্রতরা ও। সুবাদে অনায়াসেই জয়লাভ করে নেয় জে আরসি শিবির। ম্যাচে সেরা বোলার হলেন জে আরসির অভিষেক দে। সেরা ফিল্ডার মৃদুল চক্রবর্তী, সেরা ব্যাটসম্যান জুটমিলের পক্ষে প্রভু।ম্যাচের সেরা ক্রিকেটার হলেন প্রসেনজিৎ।

প্রত্যেককে আয়োজকদের তরফে ট্রফি তুলে দেয়া হলো। রানার্স এবং চ্যাম্পিয়ন দলকে ও সুদৃশ্য ট্রফি দিয়ে সম্মান জানালো জুটমিল প্লে সেন্টারের কোচ মনোজিত দাস।সঙ্গে ছিলেন জুটমিল প্লে সেন্টারের অভিভাবক সহ খুদেরা। একই সঙ্গে জুটমিল প্লে সেন্টারের খুদেদের মধ্যে জার্সি তুলে দিলেন জে আর সির সম্পাদক অভিষেক দে। গোটা আয়োজনটি দারুণভাবে পরিচালনা করলেন জে আরসি দলের টিম ম্যানেজার তথা সংস্থার সভাপতি সুপ্রভাত দেবনাথ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য