Tuesday, February 7, 2023
বাড়িখেলাসৌদি আরবে ২ বছরে রোনালদোর আয় হবে ৪৪৬৯ কোটি টাকা

সৌদি আরবে ২ বছরে রোনালদোর আয় হবে ৪৪৬৯ কোটি টাকা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১০জানুয়ারি:

ক্লাব ফুটবলের দুনিয়ায় আল নাসর কোনো পরাশক্তি নয়। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, পিএসজি, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুল, ইন্টার মিলান, এসি মিলান, জুভেন্টাস…ইউরোপের বড় এসব দলের সঙ্গে তুলনা করলে ক্লাব ফুটবলে আল নাসর ‘পুঁচকে’ ছাড়া আর কী! কিন্তু এই ‘পুঁচকে’ আল নাসরে নাম লিখিয়ে ক্রিস্টিয়ানোর ব্যাংক হিসাবটা হয়ে উঠছে আরও ‘বিরাট’!

ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের সাবেক ফরোয়ার্ড রোনালদোর সঙ্গে আল নাসরের চুক্তি দুই বছরের জন্য। এই দুই বছরে সৌদি আরবে সব মিলিয়ে রোনালদো আয় করবেন ৪০ কোটি ইউরো। বাংলাদেশে মুদ্রায় যা প্রায় ৪ হাজার ৪৬৯ কোটি টাকা। সংবাদ সংস্থা এএফপিকে এ তথ্য দিয়েছে আল নাসর ক্লাবের একটি সূত্র।পুরো টাকা অবশ্য আল নাসর দেবে না রোনালদোকে। আল নাসর থেকে ২ বছরে রোনালদো বেতন পাবেন ২০ কোটি ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২ হাজার ২৩৫ কোটি টাকা। বাকি টাকাটা রোনালদো আয় করবেন আরেকটি চুক্তি থেকে। সেটি সৌদি আরবের ফুটবল ফেডারেশনের সঙ্গে।

২০৩০ বিশ্বকাপ আয়োজন করতে চায় সৌদি আরব। এ ক্ষেত্রে রোনালদোর মতো একজন তারকাকে নিজেদের সঙ্গে সৌদি আরব যুক্ত করেছে বলে খবর দিয়েছে ওই সূত্র। রোনালদোর সঙ্গে নাকি তারা ২০ কোটি ইউরোর চুক্তি করেছে। এই চুক্তি অনুযায়ী সৌদি আরবের বিশ্বকাপ আয়োজনের প্রার্থিতার ক্ষেত্রে শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন রোনালদো।সৌদি আরবের বিশ্বকাপ আয়োজনের প্রার্থিতার জন্য শুভেচ্ছাদূত হিসেবে রোনালদোর সঙ্গে চুক্তিতে সমর্থন আছে দেশটির রাজপরিবারের শীর্ষস্থানীয় ব্যক্তিদের। বিশেষ করে আল নাসরের মালিক সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য