Saturday, December 3, 2022
বাড়িখেলাবিশ্বকাপ শুরুর প্রাক্কালে পেটের সমস্যায় জেরবার রোনাল্ডো, নামছেন না প্রস্তুতি ম্যাচে

বিশ্বকাপ শুরুর প্রাক্কালে পেটের সমস্যায় জেরবার রোনাল্ডো, নামছেন না প্রস্তুতি ম্যাচে



লিসবন, ১৭ নভেম্বর (হি.স.) : কাতারে মহারণ শুরুর আগে পেটের গণ্ডগোলে জেরবার ক্রিশ্চিয়ানো ৷ অবস্থা এমনই যে, বৃহস্পতিবার নাইজেরিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নামা হচ্ছে না পর্তুগালের মধ্যমনির। জাতীয় দলের কোচ ফের্নান্দো স্যান্টোস জানিয়ে দেন, ম্যাচে থাকছেন না রোনাল্ডো।

বুধবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি হঠাৎ করে পেটের সমস্যায় আক্রান্ত হয়েছেন। আজ, বৃহস্পতিবার লিসবনে নাইজিরিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে পর্তুগাল। কিন্তু তার আগে জাতীয় দলের কোচ ফের্নান্দো স্যান্টোস জানিয়ে দেন, ম্যাচে থাকছেন না রোনাল্ডো। তিনি পেটের সমস্যায় আক্রান্ত হয়েছেন।তাই কাতার রওনা হওয়ার আগে তিনি ঝুঁকি নিয়ে খেলাতে চান না রোনাল্ডোকে। তবে স্যান্টোস এও জানিয়েছেন, পর্তুগিজ তারকা শারীরিক ভাবে ভাল জায়গাতেই রয়েছেন। এই অসুস্থতা নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই।

এ দিকে, ইংল্যান্ডের সংবাদমাধ্যমের খবর, রোনাল্ডোকে মেজর লিগ সকারে তাঁর ক্লাব ইন্টার মায়ামিতে আনতে মরিয়া প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড বেকহ্যাম। কথা বলতে চান রোনাল্ডোর সঙ্গেও। কাতার বিশ্বকাপের পরেই হয়তো শুরু হবে প্রাথমিক আলোচনা।–

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য