Wednesday, June 12, 2024
বাড়িজাতীয়ফারুক আবদুল্লার সভায় হামলা চালাল আততায়ী !

ফারুক আবদুল্লার সভায় হামলা চালাল আততায়ী !

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ১৯ মে ; ভোটের কাশ্মীরে ছুরি হাতে তাণ্ডব আততায়ীর! ফারুক আবদুল্লার সভায় হামলা চালাল অজ্ঞাতপরিচয় আততায়ী। ছুরির আঘাতে গুরুতর জখম হয়েছেন ন্যাশনাল কনফারেন্সের তিন কর্মী। রবিবার পুঞ্চের একটি জনসভা চলাকালী ভয়াবহ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, পুঞ্চের মেন্ধার এলাকায় রবিবার একটি বড়সড় জনসভার আয়োজন করেছিল ন্যাশনাল কনফারেন্স। পাশাপাশি রোড শোও হওয়ার কথা ছিল। অনন্তনাগ-রাজৌরি কেন্দ্রের প্রার্থী মিয়াঁ আলতাফ রাজৌরির সমর্থনে ওই জনসভায় বক্তৃতা দিচ্ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লা। তার পরে শুরু হয় রোড শো। সেখানেই ছুরি হাতে হামলা চালায় আততায়ী।

রোড শোয়ে থাকা ন্যাশনাল কনফারেন্সের তিন যুবকর্মী আহত হয়েছেন বলে খবর। মেন্ধারের উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তিন কর্মীকে। সেখানে চিকিৎসার সময়ে দুজনের শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত রাজৌরির মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। তাঁদের অবস্থা এখনও আশঙ্কাজনক বলেই সূত্রের খবর।

নিরাপত্তার বড়সড় গলদ হিসাবেই গোটা বিষয়টিকে দেখছে ন্যাশনাল কনফারেন্স। প্রাক্তন বিধায়ক জাভেদ রানা বলেন, “এমনই নিরাপত্তা ছিল যে আমাদের যুবকর্মীরা জখম হলেন। হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে পুলিশকে।” প্রসঙ্গত, গত ৭ মে নির্বাচন হওয়ার কথা ছিল অনন্তনাগ ও রাজৌরি লোকসভা কেন্দ্রে। কিন্তু ৫টি রাজনৈতিক দল ও তিনজন নির্দল প্রার্থীর তরফে ভোট পিছিয়ে দেওয়ার দাবি জানানো হয়। সেই দাবি মেনে ২৫ মে ভোট পিছিয়ে দেয় নির্বাচন কমিশন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য