Sunday, April 21, 2024
বাড়িজাতীয়আসন্ন লোকসভা নির্বাচনে লড়বেন না ভি কে সিং

আসন্ন লোকসভা নির্বাচনে লড়বেন না ভি কে সিং

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৫ মার্চ :  আসন্ন লোকসভা নির্বাচনে লড়বেন না ভি কে সিং। প্রাক্তন সেনাপ্রধান, কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন, সারাজীবন মানুষের সেবা করেছেন তিনি। তবে এবার অন্য কাজে মন দিতে চান। প্রসঙ্গত, সেনাপ্রধানের মেয়াদ শেষ হওয়ার পরই বিজেপিতে যোগ দিয়েছিলেন ভি কে সিং।

রবিবার লোকসভা নির্বাচনের জন্য পঞ্চম দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। তার কিছুক্ষণ আগেই আচমকা ভি কে সিং ঘোষণা করেন, আসন্ন নির্বাচনে আর লড়তে চান না। উল্লেখ্য, সেনাপ্রধানের পদ থেকে অবসর নেওয়ার কিছুদিন পরেই বিজেপিতে যোগ দেন ভি কে সিং । ২০১৪ সালের লোকসভা নির্বাচনে গাজিয়াবাদ থেকে জেতেন। ২০১৯ সালেও বিজেপির টিকিটে জিতে মন্ত্রী হন। আপাতত অসামরিক বিমান পরিবহন ও সড়ক মন্ত্রকের প্রতিমন্ত্রী তিনি।

আচমকাই লোকসভার লড়াই থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন প্রাক্তন সেনাপ্রধান। এক্স হ্যান্ডেলে তিনি জানান, “সৈনিক হিসাবে দেশের সেবায় নিজের জীবন উৎসর্গ করেছি। তার পরেও গত দশ বছর গাজিয়াবাদকে আন্তর্জাতিক মানের শহর হিসাবে গড়ে তুলতে চেষ্টা করেছি। গাজিয়াবাদের মানুষ, বিজেপি নেতারা আমার উপরে ভরসা করেছেন। তাঁদের এই ভালোবাসা আমার কাছে অমূল্য।”

সকলকে ধন্যবাদ দেওয়ার পরে এই পোস্টেই লোকসভা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানান প্রাক্তন সেনাপ্রধান। তাঁর কথায়, “খুব কঠিন একটা সিদ্ধান্ত নিতে হয়েছে। তবে নিজের মনের ডাক শুনেই কাজ করছি। ২০২৪ সালের নির্বাচনে আর লড়ব না। এবার অন্যরকম কোনও কাজ করতে চাই। অন্য কোনও উপায়ে দেশের সেবা করার ইচ্ছা আছে।” ভি কে সিংয়ের এই পোস্টের পরে ওয়াকিবহাল মহলের অনুমান, হয়তো তাঁকে দলের কোনও গুরুত্বপূর্ণ পদে দেখা যেতে পারে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য