Thursday, February 29, 2024
বাড়িজাতীয়মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ।

মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১২ ফেব্রুয়ারি : ভয়ংকর দুর্ঘটনা উত্তরপ্রদেশে । মথুরার যমুনা এক্সপ্রেসওয়েতে বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষ। দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। এর ফলেই জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে গাড়িটিতে থাকা ৫ ব্যক্তির। যদিও আহত বাসযাত্রীরা কোনওমতে আগুনের গ্রাস থেকে পালিয়ে বাঁচেন। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। শুরু হয়েছে উদ্ধার কাজ। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে প্রশাসন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মথুরার মহাবন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। একটি মারুতি সুজুকি সুইফট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। এর পর উলটো দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ। প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ বলছেন, একটি টায়ার ফাটায় বাসটিই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। ধাক্কা লাগার পর দুটি গাড়িতেই আগুন ধরে যায়। বাসযাত্রীরা দ্রুত নেমে যান। যদিও সুইফট গাড়িটির যাত্রীরা বেরোতে পারেননি। চালক-সহ ভিতরে থাকা পাঁচ জনই জীবন্ত দগ্ধ হন। পরে দমকল এবং পুলিশকর্মীরা এসে বাস ও গাড়ির আগুন নেভান। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।
মথুরার পুলিশকর্তা শৈলেশ পাণ্ডে বলেন, “প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, টায়ার ফাটার কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়েছিল এবং ডিভাইডারে ধাক্কা মেরেছিল। এর পরেই গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। মৃতদের মধ্যে একজনকে শনাক্ত করা গিয়েছে। বাকিদের শনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনার তদন্ত চলছে।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য