Monday, March 4, 2024
বাড়িবিনোদনদশরথের ভূমিকায় অমিতাভ বচ্চন

দশরথের ভূমিকায় অমিতাভ বচ্চন

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১২ ফেব্রুয়ারি : রণবীর কাপুরের ‘রামায়ণ’ ছবিতে এবার আরও বড় চমক! দশরথের ভূমিকায় অমিতাভ বচ্চন। বলিউডে অন্তত এমন জল্পনাই তুঙ্গে। জানা গিয়েছে, ইতিমধ্যেই নির্মাতাদের সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে অমিতাভের। আর এই কাস্টিং যদি সত্যি হয়, তাহলে প্রথমবার কোনও সিনেমায় রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বিগ বি-কে।

নীতিশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণে’র প্রি প্রোডাকশনের কাজ চলছে জোরকদমে। চলতি বছরের মার্চ মাস থেকেই শুরু হচ্ছে শুটিং। জানা গিয়েছে, আগামী মে মাসে ‘সীতা’ সাই পল্লবী এবং ‘হনুমান’ সানি দেওলের অংশের শুটিং হবে। অন্যদিকে জুলাই মাসে ‘রামায়ণে’-এর কাজ শুরু করবেন দক্ষিণী সুপারস্টার যশ। তিনটি পার্টে তৈরি হবে এই সিনেমা। সূত্রের খবর, ২০২৫ সালের দিওয়ালির আগেই ‘রামায়ণ’ ট্রিলজির প্রথম পর্বের কাজ সারতে চাইছেন নির্মাতারা। এই ছবিতে কৈকেয়ীর চরিত্রে নাকি মনীষা কৈরালার কথা ভাবা হয়েছে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি। আর শূর্পণখার ভূমিকায় রকুলপ্রীত সিং।


নীতিশ তিওয়ারির ফ্রেমে বলিউড এবং দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির মিশেলে কাস্টিংয়ে একটা বড় চমক অপেক্ষা করছে। গতবছর ‘আদিপুরুষ’ ঝড়ের মাঝেই রণবীর কাপুরের রাম হওয়ার কথা শোনা গিয়েছিল। তবে বাকি কাস্টিং নিয়ে ধন্দ ছিল! পরে শোনা গেল, রাবণের চরিত্রে দেখা যাবে কেজিএফ তারকা যশকে। অন্যদিকে হনুমানের ভূমিকায় বলিপাড়ার সানি দেওলকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। নীতিশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ খ্যাতনামা দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে দেখা যাবে বিভীষণের চরিত্রে। ‘জওয়ান’, ‘মেরি ক্রিসমাস’ সিনেমার পর থেকে সেতুপতি হিন্দি ছবির দর্শকদের কাছেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ইতিমধ্যেই নীতিশের সঙ্গে প্রাথমিক স্তরে কথা হয়েছে সেতুপতির। যদিও সই-সাবুদ হয়নি, তবে অভিনেতা নাকি সবুজ সংকেত দিয়েছেন।

এই স্টার কাস্টিং যদি চূড়ান্ত হয়, তাহলে ভারতীয় দর্শকরা যে এক অন্যতম ম্যাগনাম অপাস উপহার পেতে চলেছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। অমিতাভ বচ্চন, সানি দেওল, রণবীর কাপুর হোক বা যশ, বিজয় সেতুপতি ভারতীয় বিনোদুনিয়ায় প্রত্যেকের জনপ্রিয়তাই মারাত্মক। উপরন্তু নীতিশ প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, “নতুন রামায়ণ আশা করি কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত হানবে না।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য