Tuesday, February 27, 2024
বাড়িজাতীয়গাড়ির মধ্যে থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার । ছত্তীসগঢ়ে উদ্ধার হওয়া এই...

গাড়ির মধ্যে থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার । ছত্তীসগঢ়ে উদ্ধার হওয়া এই টাকার উৎস কী, জানার চেষ্টা করছে পুলিশ।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩১ জানুয়ারি : দ্রুত গতিতে ছুটছিল গাড়িটি। সেই গাড়িটি ধরার জন্য ছক সাজিয়ে রেখেছিল পুলিশও। গাড়িটি নজরে আসতেই সেটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালায় তারা। তল্লাশি চালাতে গিয়ে চোখ কপালে ওঠে সকলের। দেখেন গাড়ির মধ্যে থরে থরে সাজানো নোটের বান্ডিল। এত টাকা কোথা থেকে এল, সেই প্রশ্নের সদুত্তর দিতে পারেননি ওই গাড়ির চালক এবং সওয়ারিরা। সেই কারণেই তাঁদের গ্রেফতার করা হয়েছে।

সূত্রে খবর, ছত্তীসগঢ়ের ভিলাই ভাট্টি থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশের কাছে গোপন সূত্রে খবর ছিল যে, গাড়ি করে কোটি কোটি টাকা পাচার করা হচ্ছে! খবর পাওয়া মাত্রই অভিযানে নামে এসিসিইউ এবং ভিলাই ভাট্টি থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে। গাড়ির মধ্যে থেকে দু’কোটি ৬৪ লক্ষ টাকা উদ্ধার করা গেছে। এই টাকার উৎস কী, কোথা থেকে টাকা এল, কোথায় টাকা ‘পাচার’ করা হচ্ছিল— সেই সব প্রশ্নই সামনে এসেছে। পুলিশের একাধিক প্রশ্নের কোনও উত্তর দিতে পারেননি গাড়ির সওয়ারিরা।

পুলিশ অভিযুক্তদের আটক করে প্রথমে ভিলাই ভাট্টি থানায় নিয়ে আসা হয়। সেখানেই টানা জেরার পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে খবর। এই টাকার পিছনে আর কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানাবে তারা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য