Sunday, September 8, 2024
বাড়িজাতীয়পুলিশের গুলিতে খতম যোগীরাজ্যের গ্যাংস্টার।

পুলিশের গুলিতে খতম যোগীরাজ্যের গ্যাংস্টার।

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জানুয়ারি :  

উত্তরপ্রদেশে  ফের এনকাউন্টারে নিকেশ গ্যাংস্টার। গত চার-পাঁচ দিন ধরেই কুখ্যাত গ্যাংস্টারের উপরে নজর রেখেছিল উত্তরপ্রদেশ পুলিশের এসটিএফ। তার পর বৃহস্পতিবার পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হয় কুখ্যাত গ্যাংস্টার বিনোদ উপাধ্যায়। উল্লেখ্য, গত কয়েকবছর ধরে উত্তরপ্রদেশে লাফিয়ে বেড়েছে এনকাউন্টারে মৃতের সংখ্যা। সেই তালিকায় রয়েছে বেশ কয়েকজন কুখ্যাত অপরাধী।

উত্তরপ্রদেশের সুলতানপুরে কাউকে খুন করতে আসবে বিনোদ, এই তথ্য ছিল পুলিশের হাতে। সূত্রের খবর, এই তথ্য জানার পরেই বিনোদের গতিবিধির উপরে কড়া নজরদারি শুরু করে উত্তরপ্রদেশ পুলিশের এসটিএফ। বিনোদ সুলতানপুরে পৌঁছতেই তাকে খুঁজতে তল্লাশি অভিযান শুরু হয়। বিপদ আঁচ করতে পেরেই পালানোর চেষ্টা করে কুখ্যাত গ্যাংস্টার। সেই সময়েই পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে জড়িয়ে পড়ে সে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার মাঝরাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত গুলির লড়াই চলে। দুপক্ষে লড়াই চলাকালীনই বেশ কয়েকটি গুলি লাগে বিনোদের। উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। বিনোদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সাবমেশিনগান ও একটি চিনা পিস্তল। উল্লেখ্য, বহুদিন ধরেই উত্তরপ্রদেশ পুলিশের ওয়ান্টেড তালিকায় ছিল বিনোদের নাম। তার মাথার দাম ধার্য করা হয় ১ লক্ষ টাকা।

খুন, ডাকাতি, সরকারি আধিকারিককে খুনের হুমকি, তোলাবাজি-সহ মোট ৩৫টি অভিযোগ ছিল বিনোদের নামে। গত বছরই বেআইনি নির্মাণের অভিযোগে বিনোদের বিশাল বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হয়। তাকে ধরিয়ে দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা হয়েছিল। পরে দ্বিগুণ করে দেওয়া হয় পুরস্কারমূল্য। অবশেষে পুলিশের গুলিতে খতম যোগীরাজ্যের গ্যাংস্টার।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য