Sunday, December 4, 2022
বাড়িজাতীয়চান্নির আত্মীয়ের বাড়িতে ইডি-র অভিযান, কেন্দ্রকে বিঁধলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী

চান্নির আত্মীয়ের বাড়িতে ইডি-র অভিযান, কেন্দ্রকে বিঁধলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী

মোহালি, ১৮ জানুয়ারি (হি.স.): অবৈধ বালি খাদান মামলায় পঞ্জাবের বিভিন্ন ঠিকানায় তল্লাশি অভিযান চালাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তল্লাশি চালানো হয়েছে পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির আত্মীয় ভূপিন্দর সিং হানির আবাসনেও, মোহালির হোমল্যান্ড হাইটস-এ অবস্থিত চান্নির ভাইপো ভূপিন্দরের ফ্ল্যাটে মঙ্গলবার তল্লাশি চালায় ইডি।

ইডি সূত্রের খবর, পঞ্জাবের মোট ১৯টি ঠিকানায় এদিন তল্লাশি চালানো হয়। উল্লেখ্য, অবৈধ বালি খাদানের প্রেক্ষিতে ২০১৮ সালে মামলা দায়ের করেছিল পঞ্জাব পুলিশ, এফআইআর-এ পরে ৪২০ ধারা যুক্ত করা হয়। এরই ভিত্তিতে ইডি মামলার তদন্তভার হাতে নেয়।আগামী ২০ ফেব্রুয়ারি বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ হবে পঞ্জাবে। ভোটের আগে ইডি-র তল্লাশিকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। কেন্দ্রকে আক্ৰমণ করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি, চান্নিকে আবার বিঁধেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সাংবাদিকদের মুখোমুখি হয়ে চান্নি বলেছেন, “তাঁরা আমাকে নিশানা করছে এবং আসন্ন বিধানসভা নির্বাচনের আগে আমার উপর চাপ সৃষ্টি করার চেষ্টা করছে। এটা গণতন্ত্রের জন্য ভালো নয়। আমরা লড়াই করতে প্রস্তুত। পশ্চিমবঙ্গে নির্বাচনের সময়ও এমনটা করা হয়েছিল।”

চান্নিকে আবার আক্রমণ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল। এদিন সকালে মোহালিতে সাংবাদিকদের কেজরিওয়াল বলেছেন, “অবৈধ বালি খাদানের মামলায় মুখ্যমন্ত্রীর একজন আত্মীয়ের বাড়িতে অভিযান চালানো হচ্ছে এটা অত্যন্ত দুঃখজনক। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ও তাঁর আত্মীয়রা বালি খাদানের সঙ্গে যুক্ত।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য