Monday, October 3, 2022
বাড়িজাতীয়আপের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী স্থির হবে টেলি ভোটিং-র মাধ্যমে, পঞ্জাবে ঘোষণা কেজরিওয়ালের

আপের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী স্থির হবে টেলি ভোটিং-র মাধ্যমে, পঞ্জাবে ঘোষণা কেজরিওয়ালের


চণ্ডীগড়, ১৩ জানুয়ারি (হি.স) : ‘জনতা চুনেগা আপনা সিএম’। পঞ্জাবে ভোটের আগে এমনই জানাল আপ। তাদের বক্তব্য, আপ জিতলে কে মুখ্যমন্ত্রী হবেন, তা সাধারণ মানুষই স্থির করবেন। বৃহস্পতিবার দলের পক্ষ থেকে একটি নম্বর দেওয়া হয়েছে। পঞ্জাবের সাধারণ মানুষের উদ্দেশে আহ্বান জানানো হয়েছে, আপনারা ৭০৭৪৮৭০৭৪৮ নম্বরে ফোন করুন। আমাদের জানান, কাকে মুখ্যমন্ত্রী হিসাবে দেখতে চান। আপ থেকে টুইট করে বলা হয়েছে, এত মানুষ ওই নম্বরে ফোন করছেন যে, লাইন জ্যাম হয়ে গিয়েছে।

আপের শীর্ষ নেতা অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, টেলি ভোটিং-র ভিত্তিতে আগামী ১৭ জানুয়ারি তিনি দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম ঘোষণা করবেন। তিনি বলেন, এই প্রথমবার কোনও পার্টি জনসাধারণকে নিজেদের মুখ্যমন্ত্রী বেছে নেওয়ার সুযোগ দিচ্ছে। কেজরিওয়ালের কথায়, “পঞ্জাবের মানুষ একটি নির্দিষ্ট নম্বরে ফোন করতে পারেন। হোয়াটস অ্যাপও করতে পারেন। তাঁরা জানান, মুখ্যমন্ত্রী হিসাবে কাকে চাইছেন। নম্বরটি ১৭ জানুয়ারি বিকাল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে। আমরা দেখব সাধারণ মানুষ কাকে মুখ্যমন্ত্রী পদে চাইছেন।” পঞ্জাবের আপের একটি নির্বাচনী পোস্টারে লেখা হয়েছে, ‘জনতা চুনেগি আপনা সিএম, কল ৭০৭৪৮৭০৭৪৮ ।’

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন হবে পঞ্জাবে। পঞ্জাব বিধানসভা ভোটে এবার চতুর্মুখী প্রতিদ্বন্দ্বিতা হবে। কংগ্রেস, আপ, বিজেপি ও অমরিন্দর সিং-র দলের জোট এবং অকালি দলের জোট, এই চারটি শিবির লড়াই করবে পরস্পরের মধ্যে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য