Tuesday, June 28, 2022
বাড়িজাতীয়কংগ্রেসে যোগ দিলেন সোনু সুদের বোন মালবিকা সুদ

কংগ্রেসে যোগ দিলেন সোনু সুদের বোন মালবিকা সুদ


চণ্ডীগড়, ১০ জানুয়ারি (হি.স.) : কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সোনু সুদের বোন মালবিকা সুদ। সোমবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি এবং কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধু মোগায় সোনু সুদের বাড়িতে পৌঁছে মালবিকা সুদকে কংগ্রেস দলে অন্তর্ভুক্ত করান । এই অনুষ্ঠানের সময় সোনু সুদও বাড়িতে উপস্থিত ছিলেন তবে তিনি মিডিয়ার সামনে প্রকাশ্যে আসেননি।

কংগ্রেসে যোগ দেওয়ার আগে, সোনু সুদ আম আদমি পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল, আকালি দলের সভাপতি সুখবীর বাদল সহ অনেক রাজনৈতিক দলের সিনিয়র নেতাদের সাথে বৈঠক করেছিলেন। সোনু সুদও প্রথম প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের সঙ্গে দেখা করেছিলেন। অমরিন্দর সরকারের আমলে নির্বাচন কমিশন সোনু সুদকে রাজ্যের আইকন হিসাবেও ঘোষণা করেছিল। পাঞ্জাবে নির্বাচন ঘোষণার একদিন আগে নির্বাচন কমিশন এই পদ থেকে সনু সুদকে সরিয়ে দেয়।

রাজ্য কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধু বলেন যে, খুব কম ঘটনাই ঘটে যখন কোনও ব্যক্তিকে দলের সভাপতি এবং মুখ্যমন্ত্রী একসঙ্গে দলে অন্তর্ভুক্ত করান। মালভিকা সুদ যে পদে বসবেন তার সৌন্দর্য বাড়াবে। এই উপলক্ষে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি বলেন যে, মালভিকা সুদ কংগ্রেসে যোগ দিলে এবং সোনু সুদ কংগ্রেসকে সমর্থন করলে কংগ্রেস দল পুরো পাঞ্জাবে শক্তি পাবে। এই উপলক্ষে, মালবিকা সুদ বলেন যে, তিনি কংগ্রেস দলের শক্তির জন্য কাজ করবেন। দল তাকে যে দায়িত্বই দেবে না কেন, তিনি তা আন্তরিকতার সঙ্গে পালন করবেন।

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগেই সোনু সুদের রাজনীতিতে আসা নিয়ে তীব্র জল্পনা তৈরি হয়েছিল। অভিনেতা নিজেই সেই জল্পনা উড়িয়ে দিয়ে জানান তিনি নন, তাঁর বোন শীঘ্রই রাজনীতির দুনিয়ায় পা দিতে চলেছেন এবং পাঞ্জাব বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করবেন। যদিও কোন দলে যোগ দেবেন সে কথা তিনি এতোদিন জানাননি। এরই মধ্যে আজ কংগ্রেসে যোগ দিলেন মালবিকা সুদ । আগামী ১৪ ফেব্রুয়ারি একদফায় পাঞ্জাবে বিধানসভা নির্বাচন। সূত্রের খবর, নিজের হোমটাউন মোগা থেকে লড়বেন মালবিকা সুদ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য