Monday, February 6, 2023
বাড়িজাতীয়'সহমত পোষণ করেন না', সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে দিগ্বিজয়ের সঙ্গে দূরত্ব রাখছেন খাড়গ-রাহুল

‘সহমত পোষণ করেন না’, সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে দিগ্বিজয়ের সঙ্গে দূরত্ব রাখছেন খাড়গ-রাহুল



নয়াদিল্লি, ২৪ জানুয়ারি (হি.স.) : ভারত জোড়ো যাত্রায় অংশ নিয়ে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রশ্ন তুলে বিতর্ক সৃষ্টি করেছিলেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। এবিষয়ে দিগ্বিজয় সিংয়ের সঙ্গে দূরত্ব রাখছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। এই নিয়ে মুখ খুলেছেন রাহুল গান্ধীও। প্রাক্তন কংগ্রেস সভাপতি স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, তিনি দিগ্বিজয়ের সঙ্গে সহমত পোষণ করেন না।

কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে মঙ্গলবার বলেন যে কংগ্রেস সবসময় সেনাবাহিনীর সাথে ছিল এবং আছে। আমরা সব সময় দেশের সেবায় কাজ করি এবং করে যাবো। দেশের জন্য আমরা সবাই এক।কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীও দলের প্রবীণ নেতা সিংয়ের বক্তব্য থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। তিনি টুইটে একটি ভিডিও প্রকাশ করে বলেছেন যে দিগ্বিজয় সিং যা বলেছেন তার সাথে তিনি মোটেও একমত নন। সেনাবাহিনীর প্রতি আমাদের পূর্ণ আস্থা রয়েছে। সেনাবাহিনী কিছু করলে প্রমাণ দেওয়ার দরকার নেই। সিং যা বলেছেন তা তাঁর ব্যক্তিগত মতামত। এটা কংগ্রেসের মতামত নয়।

এর আগে গতকাল জম্মুতে দিগ্বিজয় বলেছিলেন, ‘সার্জিক্যাল স্ট্রাইকের বিষয়ে কথা বলে (নরেন্দ্র মোদী সরকার)। (দাবি করে যে) আমরা এত লোক (জঙ্গি) মেরেছি। কিন্তু কোনও প্রমাণ নেই। স্রেফ মিথ্যার আশ্রয়ে এরা (বিজেপি) রাজত্ব করছে। আপনাদের বলতে চাই যে এই দেশ সকলের।’ পুলওয়ামা হামলা নিয়েও মুখ খোলেন দিগ্বিজয়।’ এদিকে বিতর্কে জল ঢালতে আজ কিছুটা সুর বদল করেছিলেন দিগ্বিজয়। তিনি বলেন, ‘ভারতীয় সেনার জন্য আমার অপরিসীম সম্মান ও শ্রদ্ধা রয়েছে।’ এদিকে দিগ্বিজয় ইস্যুতে আজ জয়রাম রমেশকে প্রশ্ন করা হলে তিনি কেন্দ্রকে পালটা তোপ দেগে বলেন, ‘আমরা এই নিয়ে যাবতীয় প্রশ্নের জবাব দিয়েছি। এবার প্রধানমন্ত্রীকে গিয়ে প্রশ্ন করুন।’

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য