Tuesday, February 27, 2024
বাড়িবিশ্ব সংবাদআমেরিকায় দুই ভারতীয় পড়ুয়ার মৃত্যুতে ঘনাল রহস্য !

আমেরিকায় দুই ভারতীয় পড়ুয়ার মৃত্যুতে ঘনাল রহস্য !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৫ জানুয়ারি: আমেরিকায় ফের রহস্যমৃত্যু দুই ভারতীয় ছাত্রের। মাত্র ১৬ দিন আগেই উচ্চশিক্ষা লাভের জন্য মার্কিন মুলুকে গিয়েছিলেন দুই পড়ুয়া। সেদেশের কানেকটিকাট প্রদেশে তাঁরা থাকছিলেন। রবিবার ঘুমের মধ্যেই মৃত্যু হয় দুজনের। এমনটাই জানিয়েছে স্থানীয় পুলিশ। কিন্তু মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, মৃত দুই ছাত্রের নাম গাট্টু দিনেশ ও নিকেশ। দুই পড়ুয়ারই বয়স কুড়ির মধ্যে। দিনেশ তেলেঙ্গানার ওয়ানাপার্থির বাসিন্দা ছিল। নিকেশ থাকত অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলামে। এখনও পর্যন্ত তাঁদের মৃত্যুর আসল কারণ জানা যায়নি। কানেকটিকাটের পুলিশ দুই পড়ুয়ার পরিবারকে জানায় ঘুমের মধ্যেই প্রাণ হারিয়েছেন তাঁরা। তবে দিনেশের বাবা গাট্টু ভেঙ্কন্নার আশঙ্কা, কার্বন মনোক্সাইডের কারণে মৃত্যু হতে পারে তাঁদের। তিনি জানিয়েছেন, “রবিবার স্থানীয় বন্ধুরা তাঁদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু অনেক ডাকাডাকির পরও দুজন ঘুম থেকে ওঠেননি। তখনই তাঁরা পুলিশে খবর দেয়। ডাকা হয় অ্যাম্বুল্যান্স। সঙ্গে সঙ্গে দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ওদের মৃত বলে ঘোষণা করা হয়। কিন্তু এখনও পর্যন্ত মৃত্যুর কারণ জানা যায়নি।”

নিকেশের পরিবারের সম্পর্কে এখনও কোনও তথ্য জানা যায়নি এবং পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। জানা গিয়েছে, দিনেশের বাবা পেশায় রিয়েলটর। গত বছর চেন্নাইয়ের এক বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিটেক পাশ করেছিল দিনেশ। কানেকটিকাটের সেক্রেড হার্ট ইউনিভার্সিটিতে পড়ার সুযোগ পেয়েছিলেন। কিন্তু উচ্চশিক্ষা লাভের আগেই রহস্যজনকভাবে মৃত্যু হল তাঁর। স্বাভাবিকভাবেই এই ঘটনায় শোকের ছায়া নেমেছে দিনেশের পরিবারে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বলে রাখা ভালো, এই ঘটনাই প্রথম নয়। গত বছরের এপ্রিল মাসে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটার সময় হ্রদে ডুবে মৃত্যু হয় ভারতীয় দুই পড়ুয়ার। ৭ দিন নিখোঁজ থাকার পর অবশেষে হদিশ মিলেছিল তাঁদের। ওই দুই ভারতীয়ের মৃত্যুতেও ঘনিয়েছিল রহস্য।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য