Monday, April 15, 2024
বাড়িবিনোদনসাইবার ক্রাইমের শিকার স্বস্তিকা মুখোপাধ্যায়

সাইবার ক্রাইমের শিকার স্বস্তিকা মুখোপাধ্যায়

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩ এপ্রিল : সাইবার ক্রাইমের শিকার স্বস্তিকা মুখোপাধ্যায় । অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন স্বস্তিকা। অনুরাগী ও পরিচিতদের সতর্ক করে জারি করেছেন বিবৃতি। একই বার্তা শেয়ার করেছেন নিজের ‘X’ হ্যান্ডেলে।
বুধবার নিজের পোস্টে স্বস্তিকা লেখেন, “আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে! এই সমস্যার সমাধান করার জন্য আমার টিম কাজ করছে। যদি এই সময়ের মধ্যে আপনারা কোনও কুরুচিকর, অশ্লীল বা আপত্তিকর পোস্ট পেয়ে থাকেন তাহলে দয়া করে তা এড়িয়ে যাবেন আর জানবেন যে তা আমার করা নয়।”
যদিও স্বস্তিকার ফেসবুকে এখনও পর্যন্ত এমন কোনও পোস্ট দেখা যায়নি। সেখানে শেষ যা পোস্ট করা হয়েছে তা দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘LSD 2’ ছবির টিজার। যা অভিনেত্রী শেয়ার করেছিলেন পয়লা এপ্রিল। ২০১০ সালে মুক্তি পায় দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘লাভ সেক্স ধোঁকা’। এই ছবি হইচই ফেলে দিয়েছিল বক্স অফিসে। সমালোচনাও হয়েছিল প্রচুর। তবে এই ছবির হাত ধরে বলিউডে এক্সপেরিমেন্টাল ছবির একটা ঝড় শুরু হয়। সেই ছবিরই সিক্যুয়েল ‘LSD 2’।
ছবির গুরুত্বপূর্ণ অঙ্গ স্বস্তিকা। এছাড়াও রয়েছেন মৌনী রায়, তুষার কাপুর, উরফি জাভেদ। ১৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ‘LSD 2’। পরিচালক দিবাকরের কথায়, “লাভ, সেক্স, ধোঁকার প্রথম ভাগের মতো এই ছবিতেও জীবনের সত্য দিকটাকেই দেখানো হবে। যাকে আমরা মূলত ডার্ক পার্ট বলি, তাই উঠে আসবে এই ছবিতে। তাই প্রথম ভাগের মতো, এই দ্বিতীয়ভাগও বেশ সাহসী ছবি অনেকের কাছে।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য