Monday, April 15, 2024
বাড়িজাতীয়গ্যাংস্টারের সঙ্গে গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীরের শহিদ এক পুলিশ আধিকারিক।

গ্যাংস্টারের সঙ্গে গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীরের শহিদ এক পুলিশ আধিকারিক।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩ এপ্রিল : গ্যাংস্টারের সঙ্গে গুলির লড়াইয়ে উপত্যকায় শহিদ এক পুলিশ আধিকারিক। মঙ্গলবার সন্ধ্যায় জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় এক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চলে পুলিশি অভিযান। সেখানেই গুলির লড়াইয়ে গুরুতর আহত হন দীপক শর্মা নামে এক সাব-ইনস্পেক্টর। বুধবার সকালে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ওই অভিযানে আহত হয়েছেন আরও এক পুলিশ আধিকারিক। পাশাপাশি পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে দুর্ধর্ষ এক গ্যাংস্টারের।

জম্মু ও কাশ্মীরে একাধিক অপরাধের সঙ্গে যুক্ত ‘শুনো গ্যাং’য়ের বিরুদ্ধে অভিযানে নেমেছিল সেখানকার পুলিশ বাহিনী। বাসুদেব নামক এক অপরাধী এর মূল মাথা। স্থানীয় পুলিশ এই গ্যাংয়ের সদস্যদের পিছু নিলে এক মেডিক্যাল কলেজে গাড়ি নিয়ে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। এর পর গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় অভিযান। গুলির লড়াইয়ে মৃত্যু হয় বাসুদেব নামে ওই গ্যাংস্টারের। অন্যদিকে, দুষ্কৃতীদের গুলিতে গুরুতর আহত হন সাব-ইনস্পেক্টর দীপক শর্মা। মাথায় গুলি লাগে তাঁর। কাঠুয়ার এক হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে পাঞ্জাবের পাঠানকোটের এক হাসপাতালে রেফার করা হয়। বুধবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।


পুলিশ আধিকারিক দীপক শর্মার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের উপরাজ্যপাল মনোজ সিনহা। তিনি জানান, “রাজ্য পুলিশের সাব ইন্সপেক্টর দীপক শর্মার অদম্য সাহসকে আমার স্যালুট। যিনি কাঠুয়ায় দুর্ধর্ষ এক গ্যাংস্টার খতম করতে গিয়ে শহিদ হয়েছেন। উনি আমার হৃদয়ে সর্বদা জীবিত থাকবেন। ওনার এই বলিদান ব্যর্থ হবে না। শহিদ শর্মার পরিবারের প্রতি আমার সমবেদনা।”


পাশাপাশি তিনি বলেন, “শহিদ আধিকারিকের প্রতিটি রক্তবিন্দুর বদলা নেওয়া হবে। দেশ শহিদ শর্মার পরিবার এবং জম্মু ও কাশ্মীরের পাশে রয়েছে। আমরা ভয়মুক্ত জম্মু ও কাশ্মীর গড়তে প্রতিশ্রুতিবদ্ধ।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য