Sunday, April 21, 2024
বাড়িবিনোদনতৃপ্তি দিমরি মা হচ্ছেন !

তৃপ্তি দিমরি মা হচ্ছেন !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২১ মার্চ  :  তৃপ্তি দিমরি মা হচ্ছেন! এমনকী, লুকোছাপা নয়, বেবি বাম্প নিয়ে প্রকাশ্যেও এসেছেন ‘অ্যানিম্যাল’ ছবির ‘ভাবী ২’! আর সেই ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়তেই হইচই। ব্যাপারটা নিয়ে জোলঘোলা করার আগে বরং বিশদে বলা যাক।

তৃপ্তি দিমরির মা হওয়ার খবরটা আসলে ফিল্মি। আর তৃপ্তির যে বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে, তা নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর পোস্টার। তৃপ্তির সঙ্গে এই ছবিতে দেখা যাবে ভিকি কৌশল ও অ্যামি ভ্রিককে।

অ্যানিম্যাল’ ছবি ব্লকবাস্টার হওয়ার পর থেকে অহংকারে যেন মাটিতে পা পড়ছে না ‘ভাবী ২’ নামে খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরির। তাঁর ঝুলিতে এখন একের পর ছবির অফার। সূত্র বলছে, বলিউডের নামজাদা প্রযোজকরা নাকি তৃপ্তির সঙ্গে ছবি করার জন্য মুখিয়ে রয়েছেন। আর অন্যদিকে তৃপ্তি, রণবীর কাপুরকে ছেড়ে এবার নজর দিয়েছেন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলের দিকে!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের তৈরি নতুন ছবিতে এবার দেখা যাবে তৃপ্তি দিমরিকে। ছবির নাম ‘ব্যাড নিউজ’। আর এই ছবিতেই ভিকি কৌশলের সঙ্গে জুটি বাঁধছেন তৃপ্তি। তবে ভিকি কৌশল একা নন, তৃপ্তির প্রেমে মজবেন, অ্যামি ভ্রিক। জুলাই মাসেই মুক্তি পাবে এই ছবি। তবে শুটিং এগোতেই নাম পরিবর্তন করে ফেললেন ছবির পরিচালক আনন্দ তিওয়ারি। তৃপ্তি, ভিকি ও অ্যামির পাশাপাশি দেখা যাবে নেহা ধুপিয়াকেও। প্রকাশ্যে এল এই ছবির ফার্স্টলুক।

প্রথমে এই ছবির নাম ছিল ‘মেরে মেহেবুব মেরে সনম’। তা হঠাৎ এই ছবির নাম ‘ব্যাড নিউজ’ কেন?

করণ জোহর জানিয়েছেন, এই ছবির গল্প একেবারেই কমেডি ঠাসা। নায়ক-নায়িকারা একটা বাজে খবর পেতে তাঁদের জীবনে শোরগোল। আর সেই কারণেই ছবির নাম ‘ব্যাড নিউজ’।

তবে শুধু সিনেমা নয়, তৃপ্তি রয়েছেন প্রেম গুঞ্জনেও। কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য