Sunday, April 14, 2024
বাড়িবিনোদনরণবীর সিংকে ভয়ংকর কটাক্ষ মুকেশ খান্না

রণবীর সিংকে ভয়ংকর কটাক্ষ মুকেশ খান্না

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৮ মার্চ : রণবীর সিংকে শক্তিমান হিসেবে না-পসন্দ টেলিপর্দার জনপ্রিয় ‘শক্তিমান’ মুকেশ খান্নার। নয়ের দশকের প্রজন্মের কাছে মুকেশ খান্না মানেই সুপারহিরো ‘শক্তিমান’ কিংবা গঙ্গাধর। টিআরপি চার্টে একচেটিয়া রাজত্ব করা সেই দাপুটে সিরিয়াল এবার বড়পর্দায় আসতে চলেছে রণবীর সিংয়ের হাত ধরে। ২০২৫ সালের মাঝামাঝি সময় থেকে ‘শক্তিমান’-এর শুটিং শুরু করবেন তিনি। তবে তার আগেই রুখে দাঁড়ালেন মুকেশ খান্না।

নিজের ইউটিউব এবং ইনস্টাগ্রাম পেজে রণবীর সিংয়ের শক্তিমান-এর ভূমিকায় অভিনয় করা নিয়ে চূড়ান্ত বিরোধিতা করেছেন তিনি। মুকেশের কথায়, “মাসখানেক ধরেই সোশাল মিডিয়ায় একটা গুঞ্জন ছড়িয়েছিল যে, রণবীর সিং নাকি শক্তিমান হচ্ছেন। এই খবর প্রকাশ্যে আসার পর অনেকেই রাগ প্রকাশ করেছিলেন। আমি কিন্তু চুপ ছিলাম। তবে যখন চ্যানেলগুলোও এই খবর ঘোষণা করে দিল যে রণবীর ইতিমধ্যেই সইসাবুদ সেরে ফেলেছেন, তখন মুখ খুলতে বাধ্য হলাম। আমি স্পষ্ট বলেছি যে, এরকম ভাবমূর্তির ব্যক্তি যত বড় স্টারই হোন না কেন, শক্তিমান হতে পারবেন না। দেখুন এবার কী হয়?”


রণবীর সিংয়ের ভাইরাল নগ্ন ছবি নিয়েও মুখ খোলেন তিনি। মুকেশ খান্নার মন্তব্য, “এগুলো তো ভারতীয় সংস্কৃতিতে নেই। ও যদি নগ্নতায় স্বচ্ছন্দ্য হয়, তাহলে অন্য কোনও দেশে চলে যাক। যেখানকার সিনেপর্দায় নগ্নতার অবাধ বিচরণ। প্রযোজকদের বলেছি, স্পাইডার ম্যান, ব্যাটম্য়ান.. এসব আপনাদের প্রতিযোগিতা কিন্তু এদের সঙ্গে নয়। কারণ শক্তিমান কিন্তু শুধু সুপারহিরো নন, একজন শিক্ষকও। তাই যে অভিনেতাই এই চরিত্রে অভিনয় করুন না কেন, তাঁর মধ্যে এই কোয়ালিটি থাকাটা বাঞ্ছনীয়।”

গত তিন বছর ধরে চিত্রনাট্য লেখার কাজ চলছে। শেষমেশ টিমের তরফে স্ক্রিপ্ট চূড়ান্ত হয়েছে। রণবীরের ‘শক্তিমান’ ছবিটি পরিচালনা করবেন বসিল জোসেফ। যৌথভাবে প্রযোজনায় সোনি পিকচারস এবং সাজিদ নাদিয়াদওয়ালা। বছর দুয়েক আগেই ভারতীয় সুপারহিরোর চরিত্রে রণবীর সিংয়ের অভিনয় করার কথা শোনা গিয়েছিল। পর পর দু’ দুটো ডাকসাইটে বিগ বাজেট প্রজেক্ট রয়েছে রণবীর সিংয়ের ঝুলিতে। প্রথমটা ‘ডন ৩’। যা কিনা পাঞ্জাবি পুত্তরের ভাগ্য ফেরাতে তুরুপের তাস হয়ে উঠতে পারে। অন্যদিকে, ‘শক্তিমান’। ২০২৫ অবধি ফাঁকা নেই রণবীর সিং।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য