Sunday, April 14, 2024
বাড়িবিনোদনএডের সঙ্গে গান গাইলেন ভারতীয় সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ ও আরমান মালিক।

এডের সঙ্গে গান গাইলেন ভারতীয় সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ ও আরমান মালিক।

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৭ মার্চ : মুম্বইয়ে পা রাখার পর থেকেই ভারতীয় অনুরাগীদের মন জয় করে নিয়েছিলেন ব্রিটিশ পপ তারকা এড শিরান। শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের মহালক্ষ্মী রেস কোর্সের মাঠে শিল্পীর কনসার্টে তিলধারণের জায়গা ছিল না। তবে দর্শকদের জন্যও অপেক্ষা করছিল আলাদা চমক। এডের সঙ্গে গান গাইলেন ভারতীয় সঙ্গীতশিল্পী দিলজিৎ দোসাঞ্জ ও আরমান মালিক।

স্বাভাবিক ভাবেই এমন কনসার্টে দুই জনপ্রিয় শিল্পীকে একসঙ্গে পারফর্ম করতে দেখা দর্শকের কাছে ছিল বাড়তি পাওনা। তবে চমকের এখানেই শেষ নয়। এক সময় মঞ্চে দিলজিতের সঙ্গে পঞ্জাবি গানে গলা মেলালেন এড। দু’জনে একসঙ্গে গাইলেন দিলজিতের জনপ্রিয় গান ‘লাভার’। অনুরাগীদের উন্মাদনা তখন চরমে। উল্লেখ্য, এই প্রথম এডকে কোনও পঞ্জাবি গান গাইতে দেখা গেল।
অন্য দিকে, আরমান মালিক এডের সঙ্গে গেয়েছেন ‘২ স্টেপ’ গানটি। বলিউড থেকেও একাধিক তারকা এড শিরানের কনসার্টে হাজির হয়েছিলেন। স্ত্রী মীরাকে নিয়ে হাজির হয়েছিলেন শাহিদ কপূর। এ ছাড়াও ওরি, ডায়ানা পেন্টি, তানিয়া শ্রফরাও ছিলেন। দিলজিৎ ও আরমান প্রসঙ্গে এড বলেছেন, ‘‘আমি দিলজিতের গান নিয়মিত শুনি। আরমানের সঙ্গে তো আগে কাজও করেছি।’’
২০১৭ সালে ভারতে কনসার্ট করতে এসেছিলেন এড। এ বার মুম্বইয়ে এসে একাধিক সামাজিক উদ্যোগে শামিল হয়েছিলেন তিনি। শাহরুখ খানের সঙ্গে দেখা করতে ‘মন্নত’-এও গিয়েছিলেন পপ তারকা। ভারতে এসে আতিথেয়তায় মুগ্ধ এড। শিল্পী জানিয়েছেন, তিনি আগামী বছর আবার এ দেশে আসবেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য