Saturday, April 13, 2024
বাড়িবিনোদনচুপিসারে দক্ষিণী অভিনেত্রীকে বিয়ে ‘গগনযানে’র নভোচর প্রশান্ত বালাকৃষ্ণণর

চুপিসারে দক্ষিণী অভিনেত্রীকে বিয়ে ‘গগনযানে’র নভোচর প্রশান্ত বালাকৃষ্ণণর

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৮ ফেব্রুয়ারি : চন্দ্রযানের পর ইসরোর ‘পাখির চোখ’ গগনযান। চাঁদের মাটিতে বিজয় কেতন ওড়ানোর পর মহাকাশ গবেষণায় ফের ইতিহাস গড়তে চলেছে ভারত। রাকেশ শর্মার পর মহাকাশে যাচ্ছেন চার ভারতীয়। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে মহাকাশচারীদের নাম ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এঁদের মধ্যেই রয়েছেন গ্রুপ ক্যাপ্টেন প্রশান্ত বালাকৃষ্ণণ নায়ার। যাঁর সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন মালয়ালম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী লেনা ।


মঙ্গলবারই বালাকৃষ্ণণের সঙ্গে তোলা ছবির কোলাজ ভিডিও শেয়ার করে বিয়ের খবর জানান লেনা। নিজের পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, “আজ ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, আমাদের প্রধানমন্ত্রী মোদিজি প্রথম ইন্ডিয়ান অ্যাস্ট্রোনট উইং দিলেন ভারতীয় বায়ুসেনার ফাইটার পাইলট গ্রুপ ক্যাপ্টেন প্রশান্ত বালাকৃষ্ণণ নায়ারকে। এটা আমাদের দেশের, আমাদের রাজ্য কেরালার ও ব্যক্তিগতভাবে আমার কাছে একটা ঐতিহাসিক মুহূর্ত।”
এর পরই তিনি লেখেন, “অফিশিয়াল কারণে গোপনীয়তা বজায় রাখতে হতো, তাই আমি এই ঘোষণার জন্য অপেক্ষা করছিলাম। কারণ আপনাদের সবাইকে জানাতে চাই যে গত ১৭ জানুয়ারি প্রশান্তের সঙ্গে আমার আনুষ্ঠানিক বিয়ে সম্পন্ন হয়েছে।”


গত ২৫ বছর ধরে দক্ষিণী সিনেমার জগতে কাজ করে চলেছেন লেনা। অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্য লেখার কাজও করেছেন তিনি। প্রায় ১৭৫টি সিনেমা রয়েছে লেনার ঝুলিতে। ক্লিনিক্যাল সাইকোলজিতে স্নাতোকত্তর ডিগ্রি রয়েছে ৪৩ বছরের তারকার। প্র্যাকটিসও করেছিলেন কয়েকদিন। কিন্তু পরে অভিনয়ে মন দেন। প্রশান্ত বালাকৃষ্ণণ নায়ার লেনার দ্বিতীয় স্বামী। এর আগে অভিলাস কুমার নামের ব্যক্তিকে বিয়ে করেছিলেন তিনি। ২০১৩ সালে তাঁদের ডিভোর্স হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য