Sunday, April 21, 2024
বাড়িবিনোদনশ্বশুরবাড়ির রান্নাঘরের দায়িত্বও নিয়ে ফেললেন রাকুল।

শ্বশুরবাড়ির রান্নাঘরের দায়িত্বও নিয়ে ফেললেন রাকুল।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৭ ফেব্রুয়ারি  : গোয়ায় জমজমাট বিয়ের পর, এবার মুম্বইয়ে সুখের সংসার শুরু রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভগনানির। আর এবার তো শ্বশুরবাড়ির রান্নাঘরের দায়িত্বও নিয়ে ফেললেন রাকুল। ইনস্টাগ্রামে রাকুল শেয়ার করলেন তাঁর প্রথম দিনের রান্না।

রাকুল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাটি হালুয়ার ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘চৌকা চারধানা’। এর অর্থ বিয়ের পর প্রথম রান্না। সংসারে শ্রীবৃদ্ধি আনতেই নতুন বউরা মিষ্টান্ন রান্না করেন। আর তাকে বলে ‘চৌকা চারধানা’। বিয়ের পর ঠিক এমনই ছবি শেয়ার করেছিলেন ক্যাটরিনা কাইফও। তিনিও বানিয়ে ছিলেন হালুয়া।

২১ ফেব্রুয়ারি, নীল আভায় ফুলের সাজে মাখানো এক ছিমছাম অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, বলিউডের সহকর্মী এবং পরিবার পরিজনদের সাক্ষী রেখেই একসঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার বদ্ধ হলেন রাকুলপ্রীত-জ্যাকি। বিয়ের আসর মেতে উঠেছিল শাহরুখ খানের গানে। ফিল্মি কায়দাতেই বিয়ে সেরেছেন রাকুল ও জ্যাকি। এমনকী, বিয়ের মণ্ডপে বেজে চলেছে বলিউড ছবির গান। মঙ্গলবার সন্ধেয় সঙ্গীতের অনুষ্ঠানও জমে উঠেছিল। নেচে-গেয়ে আসর মাতিয়েছেন শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা। ভূমি পেড়নেকরও পারফর্ম করেছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য