Tuesday, April 16, 2024
বাড়িবিনোদনপ্রাণ হারালেন ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারি

প্রাণ হারালেন ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারি

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৭ ফেব্রুয়ারি  : মর্মান্তিক পথ দুর্ঘটনা। আর তাতেই প্রাণ হারালেন ভোজপুরী অভিনেত্রী আঁচল তিওয়ারি । জনপ্রিয় ‘পঞ্চায়েত’ সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। পরমেশ্বর চরিত্রের মেয়ে তথা নায়িকা রিঙ্কির প্রিয় বন্ধু রবিনার ভূমিকায় অভিনয় করেছিলেন আঁচল। অভিনেত্রীর পাশাপাশি এই দুর্ঘটনায় আরও আটজন প্রাণ হারিয়েছেন। এর মধ্যে ভোজপুরী গায়ক ছোটু পাণ্ডে ও অভিনেত্রীর সিমরন শ্রীবাস্তবও রয়েছেন।

গত রবিবার অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটে বিহারের কাইমুর জেলায়। প্রাথমিকভাবে যা শোনা যাচ্ছে সেই অনুযায়ী, একটি SUV-তে আঁচল, ছোটু, সিমরনরা মোট আটজন ছিলেন। বেশ জোরেই হাইওয়ে দিয়ে তাঁদের গাড়ি যচ্ছিল। আচমকা তা সামনে থাকা এক বাইকে ধাক্কা মারে। তার পর নিয়ন্ত্রণ হারিয়ে উলটোদিকের রাস্তায় চলে যায়। সেই রাস্তায় আবার হাই স্পিডে এক ট্রাক আসছিল। ট্রাকের ধাক্কায় পিষে যায় SUV। ঘটনাস্থলেই বাইক আরোহী-সহ নজনের মৃত্যু হয়। ট্রাকের চালক পলাতক।

প্রথমে মৃতদের পরিচয় জানা যায়নি। সেই সময়ই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ‘X’ হ্যান্ডেলে এই ঘটনা নিয়ে শোক প্রকাশ করেন। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। তার পরই লেখেন, “এই ঘটনায় আহতদের উপযুক্ত চিকিৎসার নির্দেশ দেওয়া হয়েছে। আর তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

সোমবার মৃতদের পরিচয় জানতে পারে পুলিশ। আর তাতেই ছিল চমক। কারণ আঁচল, সিমরন, ছোটুরা ভোজপুরী ইন্ডাস্ট্রির চেনা মুখ। তাঁদের প্রয়াণে শোকের ছায়া অনুরাগী মহলে। অনেকে এই ঘটনার জন্য গাড়ির অতিরিক্ত গতিকে দায়ি করছেন। আপাতত ট্রাকের চালককে খোঁজার চেষ্টা চলছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য