Sunday, April 21, 2024
বাড়িবিনোদনকাপুর পরিবারের মেয়ে হয়েও অভিনয়ের জগতে পা রাখেননি রিধিমা কাপুর।

কাপুর পরিবারের মেয়ে হয়েও অভিনয়ের জগতে পা রাখেননি রিধিমা কাপুর।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৬ ফেব্রুয়ারি : কাপুর পরিবারের মেয়ে হয়েও অভিনয়ের জগতে পা রাখেননি রিধিমা কাপুর। তবে তাঁর মেয়ে সামারার গ্ল্যামার দুনিয়ার ফ্ল্যাশবাল্বের ঝলকানি বেশ ভালো লাগে। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে পাপারাজ্জি দেখেই উচ্ছ্বসিত হয়ে যায় রণবীর কাপুরের ভাগ্নী। একের পর এক পোজ দিতে থাকে। মেয়েকে সামলাতে বেশ হিমশিম খেতে হয় ঋষি ও নীতু কাপুরের মেয়ে রিধিমাকে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।

কিছুদিন আগে করিনা কাপুর ও সইফ আলি খানের ছোট ছেলে জেহর জন্মদিন ছিল। সেই পার্টিতেও গিয়েছিলেন সামারা। সেখানে মামা রণবীর কাপুরের সঙ্গে তাঁকে খোশমেজাজে দেখা যায়। এর পরে মুম্বইয়ের বিমানবন্দরে রিধিমা ও সামারাকে একসঙ্গে দেখা যায়।

পাপারাজ্জিদের দেখেই সামারার মুখে হাসি ছড়িয়ে পড়ে।  ক্যামেরার সামনে চলে আসে সে। দুহাত সামনে মুড়িয়ে পোজ দিতে থাকে রণবীরের ভাগ্নী।  মেয়ের অবস্থা দেখে ছুটে আসেন রিধিমা। তখন আবার মায়ের কাঁধে হাত রেখে পোজ দিতে থাকে সামারা। 

১৯৮০ সালের জানুয়ারি মাসে ঋষি কাপুর ও নীতু সিংয়ের বিয়ে হয়। সে বছরের সেপ্টেম্বর মাসে রিধিমার জন্ম হয়। রণবীরের থেকে দুবছরের বড় রিধিমা। ২০০৬ সালে শিল্পপতি ভারত সাহানির সঙ্গে তাঁর বিয়ে হয়। ২০১১ সালে সামারার জন্ম হয়। এখন অর্থাৎ এখন মাত্র ১৩ বছর সামারার। তবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের এই জগৎ তাঁর বেশ পছন্দের বলেই মনে করছেন নেটিজেনরা। ভিডিও দেখে অনেকেই তাঁকে কাপুর পরিবারের ‘নেক্সট স্টার’ বলছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য