Sunday, April 21, 2024
বাড়িবিনোদন‘আর্টিক্যাল ৩৭০’ ইতিমধ্যেই সাড়া ফেলেছে বক্স অফিসে।

‘আর্টিক্যাল ৩৭০’ ইতিমধ্যেই সাড়া ফেলেছে বক্স অফিসে।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,২৬ ফেব্রুয়ারি : ইয়ামি গৌতম অভিনীত ‘আর্টিক্যাল ৩৭০’ ইতিমধ্যেই সাড়া ফেলেছে বক্স অফিসে। হিসেব বলছে, ‘আর্টিক্যাল ৩৭০’ মাত্র তিনদিনে আয় করেছে ২২.৮০ কোটি টাকা। গত রবিবারই এই ছবি পকেটে পুরেছে ৯.৫০ কোটি। গোটা বিশ্বে এই ছবি ব্যবসা করেছে ৩৩.৭০ কোটি টাকা।

তবে এদেশে এই ছবি ভালো ব্যবসা করলেও, উপসাগরীয় দেশে নিষিদ্ধ হয়েছে এই ছবি। খবর অনুযায়ী, বাহরিন, কুয়েত, ইরাক. ওমান কাতার, সৌদি আরবে নিষিদ্ধ এই ছবি। তবে আরব আমিরশাহিতে দেখা যাবে ‘আর্টিক্যাল ৩৭০’।

‘আর্টিক্যাল ৩৭০’ ছবি ইয়ামি একজন গোয়েন্দা কর্মকর্তা জুনি হকসারের চরিত্রে অভিনয় করেছেন। ৩৭০ ধারা এবং জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি নিয়েই তৈরি হয়েছে এই ছবি।

২০১৯ সালের ৫ আগস্ট কেন্দ্রীয় সরকার পূর্বতন জম্মু ও কাশ্মীর রাজ্যকে বিশেষ মর্যাদা প্রদানকারী ৩৭০ অনুচ্ছেদ বাতিল করে এবং জম্মু ও কাশ্মীর এবং লাদাখ কেন্দ্রশাসিত অঞ্চলে বিভক্ত করে। কয়েকদিন আগে জম্মুতে এক জনসভায় ভাষণ দিতে গিয়ে আর্টিকেল ৩৭০-র প্রসঙ্গ তোলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, ‘আমি শুনেছি ৩৭০ ধারা নিয়ে একটি ছবি মুক্তি পাচ্ছে। এধরনের ছবি তৈরি হওয়া প্রয়োজন রয়েছে। এটি মানুষকে সঠিক তথ্য পেতে সাহায্য করবে।’

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য