Tuesday, February 27, 2024
বাড়িবিনোদনপরিচালক সিদ্ধার্থকে সোশাল মিডিয়ায় আনফলো করেছেন দীপিকা

পরিচালক সিদ্ধার্থকে সোশাল মিডিয়ায় আনফলো করেছেন দীপিকা

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৩ জানুয়ারি : ছবির মুক্তির তারিখ প্রায় চলে এল। অথচ নায়িকাকে একবারও কোনও প্রচার পর্বে দেখা গেল না। কেন দীপিকা পাড়ুকোণ ‘ফাইটার’ সিনেমার প্রচারে নেই? এমনই প্রশ্ন বেশ কয়েকদিন ধরে উঠছিল। তার উত্তর এতদিনে দিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ


এর আগে শোনা গিয়েছিল, পরিচালক সিদ্ধার্থকে সোশাল মিডিয়ায় আনফলো করেছেন দীপিকা। তাহলে কি দুজনের মধ্যে কোনও অশান্তি হয়েছে? আর সেই ফাইটের জন্যই কি ‘ফাইটার’-এর প্রচার এড়িয়ে যাচ্ছেন অভিনেত্রী? এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে পরিচালক জানান, তেমন কিছুই ঘটেনি। আসলে এটি তাঁদের প্রচারের স্ট্র্যাটেজি। মঙ্গলবার থেকেই দীপিকা প্রচারে যোগ দেবেন বলে জানান সিদ্ধার্থ।


কিন্তু ছবির ট্রেলার লঞ্চেও তো দীপিকাকে দেখা যায়নি? এই প্রশ্নেরও উত্তর দিয়েছেন পরিচালক। তিনি জানান, সেই সময় দীপিকা অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই নির্দিষ্ট দিনে উপস্থিত থাকতে পারেননি। পরিচালকের এই কথাই সত্যি হোক, আশা দীপিকার অনুরাগীদের। সাধারণতন্ত্র দিবসের আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার সিনেমা হলে মুক্তি পাবে ‘ফাইটার’ । তাহলে মুক্তির আগে ছবির প্রচারের জন্য আর মাত্র একটি দিন পাবেন অভিনেত্রী।


উল্লেখ্য, দেশ আর দেশের যোদ্ধাদের গল্প বলবে হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুরের ‘ফাইটার’। ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে। হৃতিক, দীপিকা, অনিল ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য