Tuesday, February 27, 2024
বাড়িবিনোদনবচ্চন পরিবারের অশান্তির খবরে বেশ কয়েকদিন ধরেই সরগরম

বচ্চন পরিবারের অশান্তির খবরে বেশ কয়েকদিন ধরেই সরগরম

স্যন্দন ডিজিটাল ডেস্ক। ৭ জানুয়ারি : বচ্চন পরিবারের অশান্তির খবরে বেশ কয়েকদিন ধরেই সরগরম বি-টাউন। অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিচ্ছেদের জল্পনাও তুঙ্গে। এমন পরিস্থিতিতেই ছেলে-বউমার পাশে দেখা গেল অমিতাভ বচ্চনকে । সকলে মিলে প্রো কবাডি লিগে গলা ফাটালেন অভিষেকের টিম ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’-এর জন্য।

স্টার স্পোর্টস চ্যানেলের পক্ষ থেকে প্রো কবাডি লিগের ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই সিনিয়র বচ্চনকে অভিষেক-ঐশ্বর্যর পাশে দেখা যাচ্ছে। দর্শকাসনে আরাধ্যা বচ্চনও রয়েছে। অভিষেকের টিম ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’-এর খেলা ছিল। এমনিতে অভিষেকই বেশি টিমের খেলা দেখতে আসেন। কিন্তু এবার ঐশ্বর্য, আরাধ্যা আর সিনিয়র বচ্চনও পাশে রয়েছেন। কিন্তু জয়া বচ্চনকে দেখা যায়নি। তাতেই আবার প্রশ্ন উঠছে, জয়া কোথায়?
উল্লেখ্য, ২০০৭ সালে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়। বচ্চন পরিবারের বধূ হন প্রাক্তন বিশ্বসুন্দরী। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যর একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে।
এমন পরিস্থিতিতেই আবার গত বছরের দিওয়ালিতে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়েন ঐশ্বর্য। অন্যদিকে, অমিতাভকে শুধু তাঁর মেয়ে শ্বেতাকে পাশে নিয়ে দিওয়ালির পুজো করতে দেখা যায়। এই ঘটনার কিছুদিন পরই খবর মেলে, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। আর ঐশ্বর্য নাকি মেয়েকে নিয়ে মায়ের কাছে থাকছেন। তাঁর হাতে বিয়ের আংটি নেই বলেও জল্পনা ছড়ায়। অবশ্য এমন জল্পনা নিয়ে বচ্চন পরিবারের কেউই এখনও পর্যন্ত মুখ খোলেনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য