Monday, October 3, 2022
বাড়িরাজ্যত্রিপুরায় এসে সমর্থন চাইলেন রাষ্ট্রপতি পদে এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু

ত্রিপুরায় এসে সমর্থন চাইলেন রাষ্ট্রপতি পদে এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু


আগরতলা, ৫ জুলাই (হি.স.) : ত্রিপুরা সফরে এসে সকলের সহযোগিতা চাইলেন এনডিএ মনোনীত রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। ঘণ্টাখানেকের ঝটিকা সফরে তিনি বিজেপি-আইপিএফটি জোট সরকারের মন্ত্রী ও বিধায়কদের সাথে সাক্ষাৎ করে তাঁদের সমর্থন চেয়েছেন। এদিন আগরতলায় একটি বিলাসবহুল হোটেলে রুদ্ধদ্বার বৈঠকে নির্বাচনে সমর্থন চেয়ে তিনি আলোচনা করেছেন। বৈঠক শেষে ফিরে যাওয়ার পথে দ্রৌপদী জানিয়েছেন, ত্রিপুরায় এসে ভীষণ ভালো লেগেছে। ত্রিপুরা বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী এদিন বলেন, এনডিএ মনোনীত রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুর প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। ওই পদে একজন জনজাতি মহিলাকে বাছাই করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মাস্টারস্ট্রোক দিয়েছেন।

আজ মঙ্গলবার বিশেষ বিমানে এনডিএ মনোনীত রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু ত্রিপুরা সফরে আসেন। তাঁর সাথে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সনোয়াল এবং সাংসদ সম্বিত পাত্রা। আগরতলা বিমানবন্দরে মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা এবং কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে জনজাতি শিল্পীরা তাঁদের চিরাচরিত নৃত্য প্রদর্শন করেছেন। এদিন তাঁকে দেখার জন্য প্রচুর মানুষ বিমানবন্দরে ভিড় জমিয়েছিলেন। তিনি বিমানবন্দর থেকে সোজা হোটেলে আসেন। এখানে বিজেপি-আইপিএফটি জোট সরকারের মন্ত্রী এবং বিধায়কগণ তাঁকে অভিনন্দন জানান।

এদিন মঞ্চে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, রাজস্বমন্ত্রী তথা আইপিএফটির সুপ্রিমো এনসি দেববর্মা, কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সনোয়াল, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, ত্রিপুরা বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী এবং সাংসদ সম্বিত পাত্রা। ত্রিপুরার মুখ্যমন্ত্রী, রাজস্বমন্ত্রী, বিধানসভার অধ্যক্ষ এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেব সহ অন্যান্যরা তাঁকে পুষ্পস্তবক দিয়ে অভ্যর্থনা জানান।

বৈঠক শেষে ফিরে যাওয়ার সময় দ্রৌপদী মুর্মু জানিয়েছেন, ত্রিপুরায় এসে তাঁর ভীষণ ভালো লেগেছে। এদিন ত্রিপুরা বিধানসভার অধ্যক্ষ রতন চক্রবর্তী বলেন, রাষ্ট্রপতি পদে যোগ্য ব্যক্তিকে বাছাই করা হয়েছে। ওই পদে জনজাতি মহিলাকে বাছাই করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মাস্টারস্ট্রোক দিয়েছেন। তাঁর প্রতি বিজেপি-আইপিএফটি জোটের সকলের সমর্থন রয়েছে। তিনি রাষ্ট্রপতি নির্বাচনে জয়ী হবেনই।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য