Tuesday, October 4, 2022
বাড়িরাজ্যআক্রান্ত সাংবাদিককে হাসপাতালে দেখতে গেলেন আশিষ ও পবিত্র

আক্রান্ত সাংবাদিককে হাসপাতালে দেখতে গেলেন আশিষ ও পবিত্র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুলাই : রবিবার রাতে দুর্বৃত্তদের দ্বারা আক্রান্ত স্যন্দন পত্রিকার প্রবীণ সাংবাদিক তাপস কুমার দাসকে দেখতে জিবি হাসপাতালে গেলেন প্রাক্তন বিধায়ক আশিষ কুমার সাহা। তিনি আক্রান্ত সাংবাদিকের সঙ্গে কথা বলে শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

 এবং আহত সাংবাদিকের দ্রুত আরোগ্য কামনা করেন। পাশাপাশি তিনি প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন এটা জগন্য ঘটনা। বিশেষ করে ঘটনার পর এখন পর্যন্ত কোন জড়িত দুর্বৃত্তকে গ্রেপ্তার হয় নি। এটা প্রশাসনিক ব্যর্থতা বলে জানান তিনি। আরো বলেন, রাজ্যে কোন সংবাদিক স্বাধীন ভাবে মত প্রকাশ করতে পারছে না। সরকারের দুর্বলতা প্রকাশ করলে এভাবে আক্রান্ত হতে হচ্ছে, এ নিতি বন্ধের দাবি জানান।

এদিকে সিপিআইএম রাজ্য নেতা পবিত্র করও জিবি হাসপাতালে দেখতে গেলেন আক্রান্ত সাংবাদিককে। তিনি আহত তাপস দাসের সঙ্গে কথা বলে ঘটনার সম্পর্কে অবগত হন। শারীরিক অবস্থান খোঁজখবর নেন। পরে সাংবাদিকদের উপর এহেন আক্রমণের ঘটনায় তীব্র ক্ষোভ ব্যক্ত করেন তিনি। তার অভিযোগ যে কোন ধরনের সমালোচনা ও বিরোধকে সহ্য করতে পারছে না বর্তমান শাসক গোষ্ঠী। আগের এবং বর্তমান মুখ্যমন্ত্রী একই ধারায় চলছে। এর বিরুদ্ধে সঙ্ঘবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান তিনি। প্রসঙ্গত উল্লেখ্য রবিবার গভীর রাতে অফিস থেকে বাড়ি আসার পথে দুষ্কৃতিকারীদের হাতে মারাত্মকভাবে জখম হন তাপস বাবু। ইতিমধ্যেই বিভিন্ন মহল থেকে এই ঘটনায় নিন্দার ঝড় উঠেছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য