Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যবিজয় মিছিল ভাজপার

বিজয় মিছিল ভাজপার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ জুন : রবিবার চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ফলাফল ঘোষণা হয়েছে। তিনটিতেই জয়লাভ করেছে বিজেপি। সেই উল্লাসে সোমবার বিকালে কৃষ্ণনগর স্থিত ভারতীয় জনতা পার্টির সদর কার্যালয় থেকে এক মহা মিছিল বের হয়। ছিলেন প্রদেশ প্রভারী বিনোদ সোনকর ।

  বিজয় উৎসব পালনের লক্ষ্যেই এদিনকার এই মহা মিছিলের আয়োজন। চারটি বিধান সভা কেন্দ্রের মধ্যে ভাজপার তিন জয়ী প্রার্থী তথা মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা , যুবরাজ নগরের মলিনা দেবনাথ এবং সুরমার স্বপ্না দাস পাল সহ ছিলেন পরাজিত প্রার্থী ডাক্তার অশোক সিনহাও। মহা মিছিলে আবির খেলা , বিজয় সংগীতের সুরে আর তালে ছিল মহিলাদের নৃত্যও। বলতে গেলে এক প্রকার ভাবে গেরুয়া ও কমলা রং এর বেলুন এবং পদ্মের পতাকায় ঢাকা শহর আগরতলা।

মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন তিনটিতে বিজেপির জয়। নিঃসন্দেহে বিষয়টি আনন্দের। কার্যকর্তারাও তাই আনন্দে মেতে উঠেছেন। ৬ আগরতলায় সিপিআইএম এবং কংগ্রেসের মিতালিতেই বিজেপির জয় আসেনি। তথ্য সংস্কৃতি মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন কংগ্রেস এবং সিপিআইএম এর এই মিতালীর কোনো রকম প্রভাব পরবেনা ২০২৩ ত্রিপুরা বিধানসভা নির্বাচনে। আরো বেশি ভোটের ব্যবধানে ২০২৩ ত্রিপুরা বিধানসভা নির্বাচনে জয়লাভ করবে ভারতীয় জনতা পার্টি। এই মহা মিছিলটি শহর পরিক্রমা করে। তবে কংগ্রেস ভবনের সামনে বাজী পোড়ানোর সময় ঘটে একটি দুর্ঘটনা। বাজী ফেঁটে আহত হন এক কার্যকর্তা। সঙ্গে সঙ্গেই তাকে আহত অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য